এখন পড়ছেন
হোম > খেলা > কলকাতা লিগে ইস্টবেঙ্গলের প্রথম ম্যাচের ফলাফল কি হল? জেনে নিন বিস্তারিত

কলকাতা লিগে ইস্টবেঙ্গলের প্রথম ম্যাচের ফলাফল কি হল? জেনে নিন বিস্তারিত

আজ কলকাতা প্রিমিয়ার ডিভিশন লীগে কলকাতার অন্যতম বড় ক্লাব ইস্টবেঙ্গলের প্রথম ম্যাচ ছিল টালিগঞ্জ অগ্রগ্রামীর বিরুদ্ধে। স্বাভাবিকভাবেই দলের প্রথম ম্যাচ ঘিরে লাল-হলুদ সমর্থকদের উন্মাদনা ছিল তুঙ্গে। আর সমর্থকদের সেই প্রত্যাশাকে যথাযোগ্য সম্মান দিয়ে ম্যাচের প্রথমেই ম্যাচের প্রথম মিনিটেই এগিয়ে যায় সুভাষ ভৌমিকের দল। ডিকার ফ্রী-কিক থেকে বল পেয়ে আইদারা পুশ করলে তা টালিগঞ্জেরই রিচার্ডের গায়ে লেগে গোলে ঢুকে যায়।

ম্যাচের প্রথম মিনিটেই গোল পেয়ে গিয়ে চনমনে লাল-হলুদ ব্রিগেড আবার গোলের জন্য চাপ বাড়াতে থাকে। কিন্তু টালিগঞ্জও পাল্টা চেপে ধরে। প্রবল বৃষ্টির মধ্যেও খেলা চালিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেন রেফারি। ম্যাচের ৩০ মিনিটের মাথায় ড্যানিয়েল বিদেমির পাশ থেকে টালিগঞ্জের হয়ে সমতা ফেরান লাগুবেই।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

এরপর প্রথমার্ধের খেলা ১-১ গোলেই শেষ হয়। কিন্তু বৃষ্টির বেগ তখন বেশ বেড়েছে। হাফ টাইমের পর খেলা শুরু হওয়ার সময় দেখা যায় মাঠে রীতিমত জল জমে গেছে, বল ভাসছে। এরপরেই ম্যাচ কমিশনার বিকাশ মুখার্জীর সঙ্গে কথা বলে আজকের ম্যাচ পরিত্যক্ত বলে ঘোষণা করেন রেফারি উত্তম সরকার। আইএফের তরফে এখনো এই ম্যাচ নিয়ে পরবর্তী সিদ্ধান্ত জানানো হয় নি।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!