এখন পড়ছেন
হোম > রাজ্য > বর্ধমান > দুর্গাপুরে দুই প্রভাবশালীকে গুলি করে হত্যার পরিকল্পনা করে পুলিশের জালে ৩ কুখ্যাত দুষ্কৃতী

দুর্গাপুরে দুই প্রভাবশালীকে গুলি করে হত্যার পরিকল্পনা করে পুলিশের জালে ৩ কুখ্যাত দুষ্কৃতী

এ যেন  হিন্দি সিনেমাকেও হার মানায়। এক প্রভাবশালী ব্যাক্তিকে গুলি করে খুন করার জন্য দুর্গাপুরের বেনাচিতির উত্তরপল্লির একটি ঘরে ঝাড়খণ্ড ও বিহারের তিন কুখ্যাত দুষ্কৃতী যখন শেষ মুহূর্তের প্রস্তুতি নিচ্ছে ঠিক তখনই ‘শিকারের’ অবস্থান জেনে সোর্স প্রতি মুহূর্তের আপডেট পৌঁছে দিচ্ছে। দুপুর ২টোর মধ্যে অপারেশন শেষ করে কীভাবে শহর থেকে বেরনো যাবে এ নিয়ে নিজেদের মধ্যে আলোচনা চলার  সময়েই সিআইডির একটি দল সেই দুস্কৃতীদের ডেরায় হানা দিয়ে তাঁদের তিনজনকে আটক করে। এসিপি বিমলেন্দু মণ্ডল বলেন, সিআইডি ওই তিনজনকে গ্রেপ্তার করে জেরা করছে।

সূত্রের খবর, ধৃত রবি চৌসারিয়া, অজিত কুমার,জিতেন কুমার এই তিনজনেরই  ঝাড়খণ্ডের টাটা ও বিহারের পাটনা এলাকায় বাড়ি। এদিন হঠাৎ হানা দিয়ে তাদের ডেরা থেকে দুটি নাইনএমএম পিস্তল, একটি ওয়ান শটার, ৯রাউন্ড গুলি ও ২৮০গ্রাম হেরোইন উদ্ধার করে সিআইডি। জানা গেছে, এই দুস্কৃতি  দলের মূল মাথা রবি চৌসারিয়ার বিরুদ্ধে খুন, তোলাবাজি, ডাকাতি, অপহরণ সহ প্রায় ৩৫টি মামলা রয়েছে। এছাড়াও বাংলা, ঝাড়খণ্ড, বিহারেও এই রবির বিরুদ্ধে আটটি খুনের মামলা রয়েছে।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে।

সিআইডি সূত্রের খবর, গত সোমবার দুপুর ২টোর সময় দুর্গাপুরের বেনাচিতি-সিটি সেন্টারের মাঝে  এই দুস্কৃতিরা শহরের এক প্রভাবশালীকে খুনের ছক কষেছিল। জানা যায়, ওই প্রভাবশালী বিভিন্ন ব্যবসার পাশাপাশি একটি রাজনৈতিক দলের সঙ্গেও যুক্ত।আর তাঁকেই খুন করার জন্য সুপারি কিলাররা দুর্গাপুরেরই আর এক প্রভাবশালীর কাছ থেকে ২৫লক্ষ টাকা নিয়েছিল। খুনের পর এদিনই পরবর্তী অপারেশন সারতে ওড়িশায় যাওয়ার কথা ছিল দুস্কৃতিদের। সেখানেও একইভাবে আরও এক প্রভাবশালীকে খুন করে তারা দুর্গাপুরেই ফিরে আসত বলে খবর। কিন্তু কে এই প্রভাবশালী! যাকে খুন করতে এই তিন দুস্কৃতি এখানে ডেরা বেধেছিল?

পুলিশ সূত্রের খবর, যদি ওই প্রভাবশালী খুন হতেন তবে গোটা দুর্গাপুরে অশান্তির আগুন ছড়িয়ে পড়ত। এদিকে এই প্রভাবশালীকে খুনের জন্য আগে বিহারে একটি বিবাহিতা স্ত্রী থাকা সত্তেও দুস্কৃতি রবি চৌসারিয়া দুর্গাপুরে স্থানীয় এক মহিলাকে ছ’মাস আগে বিয়েও করেন বলে জানিয়েছছেন পুলিশ কর্তারা। এমনকী তিনি এখানে পরিবহণ সংস্থার কর্মী পরিচয় দিয়ে একটি ঘরও ভাড়া নিয়েছিলেন। আর তারপরেই এই দুর্গাপুরে বসেই তারা ঝাড়খণ্ড, বিহার এবং এরাজ্যের বিভিন্ন জায়গায় অপরাধের ব্লু-প্রিন্ট ঠিক করত। এদিন ধৃত রবি চৌসরায়ি ধরা পড়লেও চোখেমুখে কোনো চিন্তার ভাঁজ নেই তাঁর। এদিকে ধৃতদের মধ্যে জিতেন আসানসোলে একটি ব্যাঙ্ক ডাকাতির সঙ্গেও জড়িত। জানা গেছে, এই দুষ্কৃতী দলের সঙ্গে দুর্গাপুরের এক অপরাধীও জড়িত রয়েছে।  ইতিমধ্যে তার খোঁজেও তল্লাশি অভিযান শুরু করেছে পুলিশ।

 

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!