এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > এবার পুজোয় বড় চমক – মুখ্যমন্ত্রীর লেখা গানের অ্যালবাম বের করবেন হেভিওয়েট মন্ত্রী

এবার পুজোয় বড় চমক – মুখ্যমন্ত্রীর লেখা গানের অ্যালবাম বের করবেন হেভিওয়েট মন্ত্রী

গত বছরের মতো চলতি বছরেও দুর্গাপুজোর জন্যে গান লিখছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। পুজোর গানের অ্যালব্যামের তালিকাভুক্ত হবে মুখ্যমন্ত্রীর লেখা গানগুলি। এইরকমই একটি গানের অ্যালবামে থাকছে মোট ৮ টি গান। গানগুলি গাইছেন জনপ্রিয় সঙ্গীতশিল্পী তথা রাজ্যের মন্ত্রী ইন্দ্রনীল সেন। অ্যালবামের নাম এখনও চূড়ান্ত হয়নি।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

৮টি গানের মধ্যে ৩ টি গানের খবর পাওয়া গেছে। সেগুলি হলো যথাক্রমে, রৌদ্রছায়ায় সকালবেলায়, পাল তোল পাল তোল রে মাঝি, ও আকাশ ইত্যাদি। এই তিনটি গানের কাজ আপাতত শেষ হয়েছে।
এদিন নিজের লেখা গান নিয়ে কথা বলতে গিয়ে মুখ্যমন্ত্রী জানান, তিনি প্রায় সাত বছর সংসদের পেনশন নেন না। পেনশন বাবদ প্রতি মাসে তাঁর ৬৫-৭০ হাজার টাকা পাওনা হয়। এছাড়াও এখন বিধানসভার বেতনও রয়েছে। মুখ্যমন্ত্রী তাও নেন না। দান করে দেন পুরোটাই।

এসব কথা শুনলে স্বাভাবিক ভাবেই প্রশ্ন উঠবে যে তাহলে তাঁর চলে কী করে ? তাঁর রোজগার বলতে আঁকা কিছু ছবি আর কবিতা, গানের বইগুলি। এছাড়া গানের রয়্যালিটি বাবদ তিনি পেয়েছেন প্রায় আড়াই লক্ষ টাকা। তবে অর্থ উপার্জনের জন্যে নয়, শিল্প-সাহিত্যের প্রতি অনুরক্ত হওয়ার কারণেই মুখ্যমন্ত্রী কবিতা-গান লেখেন।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!