এখন পড়ছেন
হোম > রাজ্য > মালদা-মুর্শিদাবাদ-বীরভূম > তৃণমূলের হেভিওয়েট প্রার্থী শতাব্দী রায়কে নিয়ে কি বললেন বিজেপি প্রার্থী দুধকুমার মন্ডল, জেনে নিন

তৃণমূলের হেভিওয়েট প্রার্থী শতাব্দী রায়কে নিয়ে কি বললেন বিজেপি প্রার্থী দুধকুমার মন্ডল, জেনে নিন

বৃহস্পতিবার বহু প্রত্যাশিত বিজেপির প্রার্থী তালিকা প্রকাশের পর থেকে তৃণমূল বনাম বিজেপির লড়াইয় যেন বাড়তি ইন্ধন পেয়েছে। তৃণমূলের প্রার্থী তালিকা প্রকাশ হয়ে গিয়েছে নির্বাচনী নির্ঘন্ট প্রকাশের দিন দুয়েকের মধ্যেই। তখন থেকেই প্রচার কর্মসূচি নিয়ে তোড়জোড় শুরু করে শাসকদল।

তারপর এদিন বহু জল্পনার অবসান ঘটিয়ে বিজেপির প্রথম দফার প্রার্থী তালিকা প্রকাশিত হওয়ার পর বোঝা গেল আসন্ন লোকসভা ভোটে বিজেপি বনাম তৃণমূলের কাঁটে কা টক্কর হতে চলেছে। বীরভূমে তৃণমূল প্রার্থী শতাব্দী রায়ের বিপরীতে বিজেপির তরফে লড়াইয়ের ময়দানে নামানো হয়েছে দুধকুমার মণ্ডলকে। দুধকুমারের সঙ্গে শতাব্দী রায়ের যে হাড্ডাহাড্ডি লড়াই হতে চলেছে তা নিয়ে কোনো সন্দেহ নেই রাজনৈতিক বিশেষজ্ঞদের।

দলীয় সূত্রের খবর থেকে জানা গিয়েছে,বীরভূমে যখন বিজেপির মাটি অল্প অল্প করে শক্ত হতে শুরু করছিল সেসময় সেখানের দলের জেলা সভাপতি ছিলেন দুধকুমার মণ্ডল। পরবর্তীকালে দলীয় গোষ্ঠীকোন্দলের জেরে জেলা সভাপতির পদ থেকে বহিষ্কৃত হতে হয়েছে তাকে। এর জেরে বেশ অনেকদিন সক্রিয় রাজনীতি থেকে দূরে চলে গিয়েছিলেন হেভিওয়েট এই নেতা। ১৯’এর লোকসভা ভোটের প্রেক্ষিতে তিনি তৃণমূল কংগ্রেসে যোগ দিতে পারেন বলেই জল্পনা শুরু হয়েছিল।

প্রিয় বন্ধু মিডিয়ার খবর আরও সহজে হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের যে কোনও এক্সক্লুসিভ সোশ্যাল মিডিয়া গ্রূপে। ক্লিক করুন এখানে – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউবফেসবুক পেজ

যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এখানে

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

কিন্তু বৃহস্পতিবার বিজেপির প্রার্থী ঘোষণার পর সেই জল্পনা অনেকটাই পরিস্কার হয়ে গেল। বীরভূম থেকে বিজেপির জন্যে লড়াই করার টিকিট পেয়ে গেলেন দুধ কুমার। প্রচার কর্মসূচিও শুরু করে দিলেন জোরকদমে। প্রচারে নেমেই দুধকুমারের বক্তব্য,”শতাব্দী রায়কে তৃণমূল সমর্থকরাই ভোট দেবেন না।”

এছাড়া শতাব্দী বিরোধী সুর চড়া করে তৃণমূলের এই তারকা প্রার্থীকে ‘মরশুমি পাখি’ বলেও কটাক্ষ করে বললেন,’বীরভূমের গ্রামের মানুষ তাঁকে (ভোট ছাড়া) অন্য সময় পান না।’ আর সেজন্যেই এবার বীরভূম লোকসভা কেন্দ্র থেকে বিপুল ভোটে জয়ী হবেন ভূমিপুত্র দুধকুমার মণ্ডল,এমনটাই দাবী বিজেপি প্রার্থীর। জয়ের ব্যাপারে ব্যাপক আত্মবিশ্বাসী এই বিজেপি প্রার্থী। সিপিএম-কংগ্রেস জোট না হওয়ায় ভোট কাটাকাটির ফলে অসুবিধা হবে কিনা এ নিয়ে তাকে প্রশ্ন করা হলে প্রাক্তন জেলা সভাপতি জানান,”ভোট কাটাকাটির কোনও বিষয় নেই। মানুষ সবথেকে ভালো দল BJP-কে ভোট দেবে।”

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!