এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > দলের এই হেভিওয়েট নেতার শারীরিক অবস্থার খবর নিতে তড়িঘড়ি এসএসকেএম পৌঁছলেন মুখ‍্যমন্ত্রী

দলের এই হেভিওয়েট নেতার শারীরিক অবস্থার খবর নিতে তড়িঘড়ি এসএসকেএম পৌঁছলেন মুখ‍্যমন্ত্রী

কলকাতার এসএসকেএম হাসপাতালে আজ অস্ত্রোপচার হল বীরভূমের তৃণমূল নেতা অনুব্রত মন্ডলের। অস্ত্রোপচারের পর আজ সন্ধ্যায় অনুব্রত মণ্ডলকে হাসপাতালে দেখতে গেলেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। হাসপাতাল সূত্রের খবর অপারেশনের পর বীরভূমের এই নেতার শারীরিক অবস্থা এখন স্থিতিশীল।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রসঙ্গত, গত শুক্রবার ফিস্টুলা সংক্রান্ত সমস‍্যা নিয়ে এসএসকেএম হাসপাতালে ভর্তি হন অনুব্রত ওরফে কেষ্ট মণ্ডল। চিকিৎসকরা সেদিনই তাঁর ফিস্টুলায় অস্ত্রোপচার করার কথা ভেবেছিলেন। কিন্তু তাঁর উচ্চ রক্ত শর্করা সহ আরো কিছু শারীরিক জটিলতা থাকায় সেইদিন অপারেশন করা সম্ভব হয়নি। এর পর তাঁর শারীরিক অবস্থা খতিয়ে দেখতে একটি মেডিকেল বোর্ড গঠন করা হয়। সেই মেডিকেল বোর্ডের সদস্যরা আজ তাঁর অস্ত্রোপচারের সিদ্ধান্ত নেন।

সন্ধ্যা পৌনে সাতটা নাগাদ অনুব্রতকে দেখতে এসএসকেএমে আসেন মুখ‍্যমন্ত্রী মমতা বন্দ‍্যোপাধ‍্যায়। মিনিট সাতেক তিনি হাসপাতালে ছিলেন। মুখ‍্যমন্ত্রীর সঙ্গে ছিলেন পুর ও নগরোন্নয়ন মন্ত্রী ফিরহাদ হাকিম। তাঁরা চিকিৎসকদের সঙ্গে অনুব্রতর শারীরিক অবস্থা নিয়ে কথা বলেন। হাসপাতালের তরফে জানান হয়েছে অস্ত্রোপচার সফল হয়েছে। অনুব্রত এখন ভালোই আছেন। তবে হাসপাতাল থেকে তাঁকে কবে ছাড়া হবে এই বিষয়ে এখনও কোনও সিদ্ধান্ত নেওয়া হয়নি।

Top
error: Content is protected !!