এখন পড়ছেন
হোম > জাতীয় > দীপাবলিতে প্রিয়জনের হাতে তুলে দেওয়ার জন্য জিওর নতুন উপহার – জানুন বিস্তারিত

দীপাবলিতে প্রিয়জনের হাতে তুলে দেওয়ার জন্য জিওর নতুন উপহার – জানুন বিস্তারিত

রিলায়েন্স জিও যখন টেলিকমের বাজারে পা দিয়েছিল তখন চারিদিকে হৈ হৈ রব উঠেছিল। কারণ জিওর তরফ থেকে সাধারণ গ্রাহকদের ছিল অসাধারণ সব স্কিম। যার ফলে অন্যান্য নেটওয়ার্ক থেকে বহু মানুষ জিওতে পদার্পণ করেন। ফলস্বরূপ জিওর গ্রাহক সংখ্যা দ্রুত রেকর্ড ছাড়ায়। অন্যান্য টেলিকম সংস্থাগুলি কিছুটা বাধ্য হয়েই সাধ্যের মধ্যে থেকে সাধারণের জন্য কিছু কিছু স্কিম নিয়ে আসে।

কিন্তু সস্তার বাজারের দিকে ইচ্ছা থাকলেও এগিয়ে যেতে পারে না কোন টেলিকম সংস্থাই। সম্প্রতি জিও গ্রাহকদের জন্য একটি দুঃসংবাদ আসে। জিও আই ইউ সি চার্জ চালু করে দিয়েছে। অর্থাৎ এখন থেকে জিও নেটওয়ার্ক থেকে অন্য নেটওয়ার্কে কল করতে গেলে দিতে হবে ইন্টারকানেক্ট ইউজেস চার্জ।

কিন্তু জিও পিছিয়ে পড়ার নেটওয়ার্ক নয়। তাই এবার ক্রেতাদের জন্য নতুন অফার জিওর তরফ থেকে। দীপাবলি উপলক্ষে রিলায়েন্স জিও মাত্র 699 টাকায় গ্রাহকদের হাতে ধরাচ্ছে একটি ব্র্যান্ড নিউ ফোন। উৎসবের মরসুমে ক্রেতারা এই ফোরজি ফোন কাউকে উপহার হিসেবেও দিতে পারেন। এছাড়া উপহার দেওয়ার সময় বেশকিছু বান্ডেল প্ল্যান হাজির করেছে জিও।

দীপাবলি উপলক্ষে যদি কেউ মনে করেন, কাউকে এই জিও ফোন উপহার হিসেবে দেবেন তাহলে জিওর ওয়েবসাইটে যেতে হবে সেখানে গিফট অপশনটিতে ক্লিক করে নিজের মোবাইল নম্বর দিতে হবে। এবং যাকে উপহার হিসেবে দিতে চাইবেন, তার নাম্বার দিতে হবে। তারপর গিফট বান্ডল এর মধ্যে থেকে যে কোন একটা পছন্দ করতে হবে। এরপর জিও একটি ভাউচার দেবে, যা দোকানে দেখিয়ে এই ফোন নিতে হবে।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

জিওর এই ফোনটি লঞ্চ হয়েছিল 2017 সালে। তখন এর দাম ছিল পনেরশো টাকা। গত মাসে এই দাম অনেকাংশে কমিয়ে আনা হয়। এই ফোনটিতে বিভিন্ন সুবিধা রয়েছে। তার মধ্যে রয়েছে 2.4 ইঞ্চি স্ক্রিন, 512 এমবি র‍্যাম। এছাড়া এই ফোনটিতে গান শোনা থেকে শুরু করে অন্য বিভিন্ন সুবিধা পেতে পারবেন গ্রাহক।

এই নতুন ফোনটিতে রয়েছে 4 জিবি মেমরি। কিন্তু ইচ্ছা করলে গ্রাহক এক্সটার্নাল মেমোরি কার্ডের সাহায্যে স্টোরেজ বাড়াতে পারবে। শুধু এখানেই শেষ নয়, এই ফোনটিতে আছে 1.2 জিএইচজি ডুয়েল কোর প্রসেসর। 2000 এম এ এইচ ব্যাটারি। এছাড়াও ফেসবুক থেকে নানারকম সোশ্যাল মিডিয়া ব্যবহার করা যাবে এই ফোনে।

বিস্তারিত জানতে জিওর ওয়েবসাইটে যেতে হবে, দেখতে হবে। সেখানে সমস্ত বিষয়ে বিশদ বিবরণ দেওয়া আছে। জিওর এই সিদ্ধান্তে টেলিকম বিশেষজ্ঞদের দাবি, আই ইউ সি চার্জ নেওয়ার ফলে জিওর গ্রাহক সংখ্যা একটু হলেও ধাক্কা খেয়েছে। তাই এবার জিও নতুন করে গ্রাহক টানার পরিকল্পনা করেছে। আর সেই সূত্রেই জিও ফোনে এই নতুন ব্যবস্থা। আপাতত সমগ্র পরিস্থিতির দিকে নজর রাখবেন টেলিকম বিশেষজ্ঞরা।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!