এখন পড়ছেন
হোম > রাজ্য > উত্তরবঙ্গ > ভোটের আগের রাতেই দিনহাটা ও সিতাইয়ে বাইক বাহিনীর দাপট, আক্রান্ত বিজেপি কর্মীরা, অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

ভোটের আগের রাতেই দিনহাটা ও সিতাইয়ে বাইক বাহিনীর দাপট, আক্রান্ত বিজেপি কর্মীরা, অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

আসন্ন লোকসভা নির্বাচনে রাজ্যের প্রথম দফার লোকসভা ভোট কোচবিহার এবং আলিপুরদুয়ার দিয়েই শুরু হচ্ছে। আর এই কোচবিহার লোকসভা কেন্দ্রে ভোটের অনেক আগে থেকেই শাসকদলের বিরুদ্ধে ব্যাপক সন্ত্রাসের অভিযোগ তুলে সরব হয়েছিল বিজেপি। আর বিজেপির সেই অভিযোগকেই সত্যি করে এবার ভোটের ঠিক 24 ঘণ্টা আগে কোচবিহার জেলার দিনহাটা মহকুমা জুড়ে শাসক দল তৃণমূল কংগ্রেসের কর্মী সমর্থকদের বাইক বাহিনীর দাপট অব্যাহত থাকতে দেখা গেল।

আর এতেই এখন শাসকের বিরুদ্ধে তীব্র বিষোদগার করতে দেখা যাচ্ছে সেখানকার বিরোধী দলগুলিকে। বিরোধীদের দাবি, মঙ্গলবার রাতে কেন্দ্রীয় বাহিনী এলাকাজুড়ে রুটমার্চ করা সত্ত্বেও তৃণমূলের বাইক বাহিনী কোচবিহারের গোসানিমারি, সিতাই, নয়ারহাট এলাকায় দাপিয়ে বেড়াচ্ছে।

প্রিয় বন্ধু মিডিয়ার খবর আরও সহজে হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের যে কোনও এক্সক্লুসিভ সোশ্যাল মিডিয়া গ্রূপে। ক্লিক করুন এখানে – টেলিগ্রাম, হোয়াটস্যাপ, ফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউবফেসবুক পেজ

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

যার জন্য অনেক সাধারন মানুষ ভীত, সন্ত্রস্ত হয়ে পড়ছে। অন্যদিকে বিগত পঞ্চায়েত নির্বাচনে যেভাবে এই জেলার অধিকাংশ বুথেই শাসকদলের বিরুদ্ধে ভয় দেখিয়ে তাদের এজেন্ট দিতে দেওয়া হয়নি বলে অভিযোগ তুলেছিল বিজেপি, আসন্ন লোকসভা নির্বাচনে যদি একইভাবে শাসক দলের নেতাকর্মীরা এভাবে ভোটের আগে বাইক বাহিনী দিয়ে বিভিন্ন এলাকায় দাপট চালাতে থাকে তাহলে অনেকেই তাদের ভোটদান করা থেকে বিরত থাকবেন বলে আশঙ্কা প্রকাশ করতে শুরু করেছে গেরুয়া শিবির।

এদিন এই প্রসঙ্গে তৃণমূলের বিরুদ্ধে অভিযোগ করে কোচবিহার জেলা বিজেপির সহ-সভাপতি অশোক মন্ডল বলেন, সিতাই এবং দিনহাটায় তৃণমূলের সন্ত্রাসে বিজেপির কর্মীরা আজ সন্ত্রস্ত। বিভিন্ন জায়গায় বাইক বাহিনীর দাপট চলছে। ভোটের দিন আমাদের কতজন কর্মী ও সমর্থক বুথমূখী হতে পারবেন তা নিয়ে আমরা চিন্তায় রয়েছি। নির্বাচন কমিশন এবং পুলিশকে জানিয়েও কোনো লাভ হচ্ছে না।”

এদিকে বিজেপির তরফে করা এই অভিযোগকে সম্পূর্ণরূপে উড়িয়ে দিয়েছে তৃণমূল। এদিন এই প্রসঙ্গে সিতাইয়ের তৃণমূল বিধায়ক জগদীশচন্দ্র বর্মা বসুনিয়া বলেন, “মানুষ স্বতঃস্ফূর্তভাবে ভোট দিতে যাবে। বিজেপি মিথ্যা অভিযোগ করছে। আসলে ভোটের আগেই ওরা হেরে গেছে। তাই ওরা এখন এসব নাটক করতে শুরু করেছে।” সব মিলিয়ে প্রথম দফার ভোটের আগের রাতে শাসকদলের বিরুদ্ধে বাইক বাহিনীর দাপিয়ে বেড়ানোর অভিযোগ তুলল বিজেপি।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!