এখন পড়ছেন
হোম > জাতীয় > বাইক বিতর্কে পার্থকে পাল্টা দিলেন দিলীপ মুকুল

বাইক বিতর্কে পার্থকে পাল্টা দিলেন দিলীপ মুকুল

বিজেপির “সংকল্প অভিযান” ঘিরে বিতর্কের যেন অবসান হচ্ছে না। উত্তরপ্রদেশের বাইক নিয়ে তৃনমূল মহাসচিব কটাক্ষ করে বলেছিলেন ,” যোগী-রাজ্যের বাইক আসলে উপঢৌকন ” ।নতুন করে সেই বিতর্কের আগুনে ঘি এর কাজ করল বিজেপির রাজ্য সভাপতি ও মুকুল রায়ের মন্ত্যব্য।এই বিতর্কের পর ‘ইউপি’-র বাইকের পরিবর্তে ডব্লিউবি-র বাইক ব্যবহার করে বিজেপির দলীয় নেতৃত্ব।

উল্লেখ্য পার্থ চট্টোপাধ্যায় অভিযোগ করেছিলেন, “রাজ্যে ওই বাইক পাঠানো হয়েছে উপঢৌকন হিসাবে। উলুবেড়িয়া ও নোয়াপাড়া উপনির্বাচনের আগে এই বাইক সংকল্প যাত্রায় ব্যবহার করলেও ,নির্বাচনে তা গন্ডগোল যাত্রা করবে বিজেপি।” তৃনমূলের অভিযোগের পরই বিজেপি সভাপতি বলেছেন, এর আগেও উত্তরপ্রদেশের ১৫০ বাইক এসেছিল।কিন্তু তার কোনোটাই মিছিলে ব্যবহার হয়নি। বিজেপির তরফে তার নম্বর বদলের আবেদন জানানো হয়েছে। যদিও পার্থ চট্টপাধ্যায় বলেন, দিলীপবাবু সারাক্ষণই প্ররোচনার ফাঁদে ফেলে দাঙ্গা লাগানোর সুরে কথা বলেন।
এই মন্ত্যব্যর পরই পার্থবাবুকে তীক্ষ্ণ সুরে তৃনমূল মহাসচিবকে বিঁধেছেন বিজেপি সভাপতি মুকুল রায়।মুকুল রায় বলেন, উত্তরপ্রদেশের বাইক এ রাজ্যে আস্তে পারে। এই রাজ্যের বাইক যেমন অন্য রাজ্যে গেলে কোনো সমস্যা হয় না ,ঠিক তেমনই অন্য রাজ্যের বাইক নিয়ে এই রাজ্যের প্রশাসনের সমস্যা হওয়ার কথা নয়।এদিন এই বাইক মিছিল বিবেকানন্দের বাড়ি থেকে কৃষ্ণনগর পর্যন্ত করা হয়। দলীয় সূত্রে জানানো হয়েছে ২০জানুয়ারি পর্যন্ত প্রায় ১৯টি জেলায় এই বাইক মিছিল হবে।

আপনার মতামত জানান -
Top