এখন পড়ছেন
হোম > বিশেষ খবর > পিবি এক্সক্লুসিভ – ক্ষমতায় এলে সপ্তম পে কমিশন সহ সরকারি কর্মচারীদের সব দাবি মেনে নেব: দিলীপ ঘোষ

পিবি এক্সক্লুসিভ – ক্ষমতায় এলে সপ্তম পে কমিশন সহ সরকারি কর্মচারীদের সব দাবি মেনে নেব: দিলীপ ঘোষ

গত ১৭ ই মার্চ বিজেপির রাজ্য সদর দপ্তরে বিজেপি প্রভাবিত সরকারি কর্মচারী পরিষদের এক বিশেষ কনভেনশনে সংগঠনের আহ্বায়ক দেবাশিস শীল সহ অন্যান্য নেতৃবৃন্দ সেখানে উপস্থিত বিজেপির রাজ্য ও কোর কমিটির সদস্য জয়প্রকাশ মজুমদার, কনক দেবনাথ সহ অন্যান্য বঙ্গ বিজেপির শীর্ষ নেতৃত্ত্বের কাছে রাজ্য সরকারি কর্মচারীদের বকেয়া ডিএ, সপ্তম বেতন কমিশন সহ একাধিক দীর্ঘদিনের বাকি থাকা দাবি-দাওয়ার দিকে আলোকপাত করেন।

আরো খবর পেতে চোখ রাখুন – প্রিয়বন্ধু মিডিয়া

দেশবাশিসবাবুর বক্তব্য অনুযায়ী, তাঁদের এই দাবি-দাওয়ার সঙ্গে জয়প্রকাশবাবুরা সম্পূর্ণ সহমত পোষন করেন এবং কথা দেন অবিলম্বেই বিজেপির রাজ্য সভাপতি মাননীয় শ্রী দিলীপ ঘোষের সঙ্গে আলোচনা করে এই বিষয়ে বিজেপির অবস্থান প্রকাশ্যে স্পষ্টভাবে ঘোষণা করবেন। আর সেই কথামত গতকালই বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ ঘোষণা করেছেন যে, বিজেপি পশ্চিমবঙ্গে ক্ষমতায় আসলে রাজ্য সরকারি কর্মচারীদের সব দাবী মেনে নেবে।

এই বিষয়ে দেবাশিসবাবু প্রিয়বন্ধু মিডিয়াকে আরো জানান যে, সেই অর্থে দেখতে গেলে এটা আমাদের একটা বিরাট প্রাপ্তি কারন অধিবেশনের ঠিক পরের দিনই মাননীয় শ্রী দিলীপ ঘোষ মহাশয় সমগ্র রাজ্য সরকারী কর্মচারী সমাজের এই আকাঙ্ক্ষিত ঘোষণাটি করেছেন। এই জন্য আমরা মাননীয় শ্রী দিলীপ ঘোষ মহাশয় ও সমস্ত ভারতীয় জনতা পার্টি পরিবারকে ধন্যবাদ জানাই। পরিশেষে বলি আমাদের আশা আরও বাড়িয়ে দিয়েছে সদ্য বিজেপির ক্ষমতায় আসা ত্রিপুরাতে সপ্তম বেতন কমিশনের ঘোষণা। আগামী ২৪ শে এপ্রিল, পে কমিশন চালু করে কেন্দ্রীয় হারে বেতন ভাতা প্রদান ও আরোও অন্যান্য দাবীর সপক্ষে বিজেপি প্রভাবিত সরকারি কর্মচারী পরিষদ রাজ্য সরকারি কর্মচারী ও তাঁদের পরিবারকে নিয়ে এসপ্ল্যানেডের ওয়াই চ্যানেলে একটি ধর্ণা কর্মসূচির আয়োজন করেছে। সমস্ত বাধা বিপত্তিকে জয় করে, নিজেদের দাবি আদায়ের জন্য দলমত নির্বিশেষে সমস্ত রাজ্য সরকারি কর্মচারী ও তাঁদের পরিবারবর্গ এই ধর্ণা কর্মসূচিতে যোগদান করুন।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!