এখন পড়ছেন
হোম > জাতীয় > হেভিওয়েট তৃণমূল সংসদের দলবদল নিয়ে কি বললেন বিজেপির রাজ্য সভাপতি

হেভিওয়েট তৃণমূল সংসদের দলবদল নিয়ে কি বললেন বিজেপির রাজ্য সভাপতি

কয়েকদিন ধরে দিলীপ ঘোষ রয়েছেন খবরের শিরোনামে। একদিকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে জন্মদিনের শুভেচ্ছা জানাতে গিয়ে বেফাঁস মন্তব্য করে জানান যে আমরা চাই বাঙালি প্রধামন্ত্রী। আর তার জন্য মমতা ব্যানার্জী সবচেয়ে এগিয়ে,অন্যের সুস্থতা কামনা করি। আর এ পর বামেদের ডাকা বন্ডক নিয়েই তৃণমূলের সাথে সাথে দিয়ে বাঁধকে বার্থ করার ডাক দেন।  সুতরাং সব মিলিয়ে বিজেপি সভাপতি হয়েও তৃণমূলের হয়ে কথা বলছেন এমন অভিযোগ উঠেছে।

আর এদিন হেভিওয়েট তৃণমূল সংসদের দলবদল নিয়ে কি বললেন দিলীপ ঘোষ তা জানতে উৎসুক আমজনতা থেকে রাজনৈতিকমহল সকালেই। আজ মুকুল রায়ের হাত ধরে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছেন তৃণমূল সংসদ সৌমিত্র খাঁ।
আজ বুধবার দলের রাজ্য সদর দফতরে এক সাংবাদিক বৈঠকে সৌমিত্র খানকে দলে স্বাগত জানিয়ে তৃণমূলের উদ্দেশ্যে তোপ দাগেন তিনি।

 

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

আর এই নিয়ে প্রতিক্রিয়া দিতে গিয়ে দিলীপবাবু জানান যে, ‘আমি আগেই বলেছিলাম, জানুয়ারি মাস অনেক নতুন খবর পাবেন। সেই মতো বছরের শুরুতেই একটা ভাল খবর এল। তবে এতো সবে বউনি। আরও অনেকে লাইনে আছেন। সময় হলেই তাঁদের নামও জানতে পারবেন।’

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!