এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > বিধানসভা নির্বাচন নয়, বাংলায় বিজেপির ‘নেক্সট টার্গেট’ স্পষ্ট করলেন দিলীপ ঘোষ

বিধানসভা নির্বাচন নয়, বাংলায় বিজেপির ‘নেক্সট টার্গেট’ স্পষ্ট করলেন দিলীপ ঘোষ

বাংলায় সদ্য সমাপ্ত লোকসভা নির্বাচনে রাজ্যের শাসকদল তৃণমূল কংগ্রেসের ঘুম উড়িয়ে ৪২ টির মধ্যে ১৮ টি আসন ছিনিয়ে নিয়েছে গেরুয়া শিবির। আর তারপর থেকেই কার্যত গোটা বাংলা গেরুয়া ঝড়ে কাবু। প্রায় প্রতিদিনই রাজ্যের বিভিন্ন কোনা থেকে কোনো না কোনো বিধায়ক বা হেভিওয়েট নেতারা একেবারে লাইন লাগিয়ে যোগ দিচ্ছেন গেরুয়া শিবিরে।

আর এর ফলেই গেরুয়া সমর্থকদের মধ্যে প্রবল উচ্ছ্বাস যে বর্তমান রাজ্য সরকার ২০২১ সাল পর্যন্ত টিকবে না। তার অনেক আগেই এই সরকার সংখ্যাগরিষ্ঠতা হারাবে। বিশেষ করে গেরুয়া শিবিরের নেতা মুকুল রায় তো হুমকি দিয়েই রেখেছেন, যে আগামী ৬ মাসের মধ্যে তৃণমূল কংগ্রেসের নেতৃত্বাধীন এই সরকারকে তিনি ফেলে দেবেন। ফলে লোকসভা ভোট মিটতে না মিটতেই গেরুয়া শিবিরের মধ্যে বিধানসভা নির্বাচন নিয়ে চূড়ান্ত ব্যস্ততা শুরু হয়ে গেছে।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

কিন্তু, এই অবস্থায় বঙ্গ বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ স্পষ্ট জানিয়ে দিলেন, আপাতত বিধানসভা নির্বাচন নয়, বরং বিজেপির লক্ষ্য কলকাতা পুরসভা দখল করা। কিন্তু, কোন পথে তা হবে, সে সম্পর্কে স্পষ্ট করে কিছু বলেননি খড়্গপুর সদরের বিধায়ক থেকে একেবারে মেদিনীপুরের সাংসদ হয়ে রাজ্য-রাজনীতিকে চমকে দেওয়া এই নেতা।

দিলীপবাবুর বক্তব্যের পরিপ্রেক্ষিতে জল্পনা ছড়িয়েছে, তাহলে কি নৈহাটী, কাঁচরাপাড়া, হালিশহর বা ভাটপাড়ার দেখানো পথে কলকাতা পুরসভার সিংহভাগ কাউন্সিলর গেরুয়া শিবিরে যোগ দেবেন? নাকি, আগামী বছরের নির্দিষ্ট সময়ে কলকাতা পুরভোটে জিতে এই পুরসভার দখল নেবে বিজেপি? সেক্ষত্রে বিধানসভা নির্বাচন ছমাসের মধ্যে নয় – হয়ত হবে নির্দিষ্ট সময়েই। সবমিলিয়ে দিলীপবাবুর ‘নেক্সট টার্গেট’ ঘোষণার পরেই তীব্র জল্পনা রাজ্য রাজনীতিতে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!