এখন পড়ছেন
হোম > রাজ্য > ফের প্রার্থী নিয়ে তৃণমূলকে চ্যালেঞ্জ জানালেন দিলীপ ঘোষ

ফের প্রার্থী নিয়ে তৃণমূলকে চ্যালেঞ্জ জানালেন দিলীপ ঘোষ

বিজেপি হলো এবারের পঞ্চায়েত নির্বাচনে হিরো আর তৃণমূলের দমবন্ধ হয়ে যাচ্ছে বললেন দিলীপ ঘোষ। এদিন দক্ষিণ ২৪ পরগনায় দলীয় কর্মসূচিতে যান দিলীপবাবু। আর সেখানে গিয়েই সাংবাদিক বৈঠকে একথা জানান তিনি। পঞ্চায়েত নির্বাচন নিয়ে আদালত পর্যন্ত গিয়েছে বিজেপি। আর তাতেও বড় ধাক্কা খেয়েছে তৃণমূল। এদিন ও হাইকোর্ট এর একদিন স্থগিতাদেশ বাড়িয়ে দিয়েছে। কালকেও

দিলীপবাবু বলেন, “পঞ্চায়েত নির্বাচনে হিরো হচ্ছে BJP। আদালত থেকে ময়দান, সব জায়গায় আমরাই লড়াই করছি। এখন তৃণমূলের দমবন্ধ হয়ে যাচ্ছে। আমি প্রথমেই বলেছিলাম যে, আমরা পিচ তৈরি করব, সেখানেই খেলব আর ওদের হারাব। সেটা আমরা করে দেখিয়েছি। তৃণমূল চাইছিল তাদের এবড়ো-খেবড়ো পিচে আমাদের খেলাবে, কিন্তু ওদের আমরা আমাদের পিচে টেনে নিয়ে এসেছি। এখন সেখানেই খেলছি। চার, ছয় মারছি। আমার মনে হয় আদালত যা রায় দেবে তাতে ওদের কোমর ভেঙে যাবে।”

পঞ্চায়েত মনোনয়নকালে শাসকদলের প্রতি বিরোধীদের অভিযোগ ছিল যে তাঁরা মনোনয়ন জমা দিতে দিচ্ছে না।অন্যদিকে শাসকদলও জানায় যে বিরোধীরা প্রার্থী দিতে না পারায় অপপ্রচার চালাচ্ছে।বিজেপি রাজ্যসভাপতি তৃণমূলের সেই দাবীকে অগ্রাহ্য করে জানান যে,” ইতিমধ্যেই আমরা ৩৫ হাজার আসনে প্রার্থী দিয়েছি।নির্বাচন কমিশন আমাদের সুযোগ দিলে আমরা আরো ৫৮ হাজার আসনে প্রার্থী দেবো।তাঁর অভিযোগ,তৃণমূল কখনই নিরপেক্ষ নির্বাচন চায় না।আর সে জন্য শুধু রাজ্যের মানুষকেই নয়,আদালতকেও বিভ্রান্ত করছে।”

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এদিন বিজেপির হাওড়া গ্রামীন জেলা সভাপতি অনুপম মল্লিককে নিয়ে ধান্দালি,বালিচাতুরি,নবগ্রাম ও বেলাড়ি গ্রামে প্রচার করেন দিলীপবাবু।জেলবন্দী পার্টি কর্মীদের সাথেও দেখা করেন প্রচারের পূর্বে।প্রসঙ্গত, শ্যামপুরের গাজিপুর-১ গ্রাৃ পঞ্চায়েতের বিজেপি প্রার্থী অষ্টরঞ্জন ঘোষ, নবগ্রামের শ্রীপতি মন্ডল ও ধান্দালির অনন্ত পুতলিকে গ্রেফতার করা হয় বোমার মশলা মজুত রাখার অভিযোগে।সোমবার এদের সাথেই দেখা করতে যান দিলীপ বাবু ও অনুপমবাবু।দুজনই অভিযোগ করেছেন যে তাদেরকে পার্টিকর্মীদের সাথে দেখা করার অনুমতি দেওয়া হয়নি।
দিলীপ ঘোষ জানান,” পঞ্চায়েত নির্বাচনে রাজ্যের বিভিন্ন জায়গায় আমাদের প্রার্থীদের মনোনয়নপত্র জমা দিতে বাধা দেওয়া হয়েছে,আদালত যাতে মনোনয়নপত্র জমা দেওয়া নিশ্চিত করতে পারে,সেই অধিকার চাইতেই আমরা আদালতে যাচ্ছি।”

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!