এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > দিলীপ ঘোষকে আশ্বস্ত করেছেন পার্থ চট্টোপাধ্যায়, সাক্ষাতে জল্পনা

দিলীপ ঘোষকে আশ্বস্ত করেছেন পার্থ চট্টোপাধ্যায়, সাক্ষাতে জল্পনা



শুনতে অবাক লাগলেও সত্যি, আজ বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের সঙ্গে রাজ্যের শিক্ষামন্ত্রী তথা তৃণমূলের মহাসচিবের সাক্ষাৎ হয়। আর সে খবর সামনে আসতেই শুরু হয়েছিল জোর জল্পনা। কেননা বিপরীত দুই মেরুর মানুষ এই দুই জন. একে অপরকে সমানে দুষছেন। তীব্র আক্রমণের বান ছুড়ছেন। আর আজ কি এমন হলো যে দুজনকে মুখোমুখি হতে হলো।

জানা যাচ্ছে বিধানসভায় ৬ বিজেপি বিধায়কের বসার জায়গা নিয়ে পার্থ চট্টোপাধ্যায়ের সঙ্গে দেখা করতে যান দিলীপ ঘোষ। রাজ্য় বিধানসভায় একসঙ্গে বসানোর আবেদন জানান তিনি। আর এই নিয়ে রাজ্য বিজেপির সভাপতি দিলীপবাবুকে আশ্বস্ত করেছেন পার্থ চট্টোপাধ্যায় বলে জানা গেছে।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

এদিকে দিলীপবাবু আর পার্থ চট্ট্যোপাধ্যায়ের এই সাক্ষাৎ ঘিরে শুরু হয়েছিল জোর জল্পনা। তীব্র জল্পনা শুরু হয়েছিল কারণ নিয়ে। কানাঘুসো শুরু হয়েছিল।চড়তে শুরু করেছিল জল্পনার পারদ। অনেকে বলতে শুরু করেছিলেন যে, দিলীপবাবু কি বিজেপি সভাপতি থাকছেন না আর তাই বিজেপির উপর ক্ষোভ দেখিয়ে তৃণমূলে যোগ দিতেই পার্থবাবুর সাথে সাক্ষাৎ করেছেন। আবার অনেকে বলতে শুরু করেছিলেন যে, পার্থবাবু বিজেপিতে যেতে চান আর তাই দিলীপবাবু তাঁর সাথে সাক্ষৎ করেছেন। কিন্তু সব জল্পনা ধামাচাপা পরে যায় আসল কথা সামনে এলে। যদিও এই সব নিয়ে মুখ খোলেননি কোনো পক্ষই।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!