এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > দিলীপ ঘোষের দাবি নিয়ে এবার মুখ খুললেন পার্থ চট্টোপাধ্যায, জেনে নিন কি বলেন তিনি

দিলীপ ঘোষের দাবি নিয়ে এবার মুখ খুললেন পার্থ চট্টোপাধ্যায, জেনে নিন কি বলেন তিনি

রায়দিঘির তৃণমূল বিধায়ক দেবশ্রী রায় যেন একে একে ফাসিয়ে দিচ্ছেন তৃণমূলের অনেককেই। এবার দেবশ্রী রায়ের সঙ্গে তার কথোপকথন নিয়ে মহুয়া মৈত্রর অনুরোধেই তিনি দেবশ্রীদেবীর সঙ্গে দেখা করেছিলেন বলে বিস্ফোরক অভিযোগ করলেন বিজেপি সাংসদ তথা রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ।

জানা যায়, গত বৃহস্পতিবার দিলীপ ঘোষের সল্টলেকের বাড়িতে গিয়ে তার সঙ্গে দেখা করেন রায়দিঘির তৃণমূল বিধায়ক দেবশ্রী রায়। আর তারপরই তীব্র জল্পনা শুরু হয়েছিল যে, তাহলে কি এবার শোভন-বৈশাখীর আপত্তি সত্ত্বেও দেবশ্রী রায়কে নিজেদের দলে গ্রহণ করবে বিজেপি!

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

আপনার মতামত জানান -

যদিও বা সেই সময় বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেন, “দেবশ্রীর সঙ্গে আমার দেখা হয়েছে। সকলের সাথে আলোচনা করে ওর যোগদানের ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হবে।” আর এহেন একটা পরিস্থিতিতে এবার দেবশ্রী রায়ের সঙ্গে তাঁর কথা বলার ব্যাপারে তাকে তৃণমূল সাংসদ মহুয়া মৈত্রই অনুরোধ করেছিলেন বলে বিস্ফোরক মন্তব্য করতে দেখা গেল বিজেপির রাজ্য সভাপতিকে।

কিছুদিন আগেই তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র দিলীপ ঘোষকে ফোন করেন। তাই প্রথমে ব্যস্ত থাকার জন্য সেই ফোন ধরতে না পেরে পরে দিলীপ ঘোষই মহুয়া মৈত্রকে ফোন করেন। আর সেখানেই ফোনে দেবশ্রী রায়ের সঙ্গে দেখা করার জন্য অনুরোধ জানান কৃষ্ণনগরের তৃণমূল সাংসদ বলে দাবি করেছেন দিলীপবাবু।

বুধবার এই প্রসঙ্গে বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেন, “মহুয়ার সঙ্গে আমার ফোনে কথা হয়। অন্য কথার ফাঁকে তিনি আমাকে তৃণমূল বিধায়ক দেবশ্রী রায়ের সঙ্গে দেখা করার অনুরোধ জানিয়ে বলেন, দেবশ্রী মনকষ্টে আছেন, আমি যেন দেখা করি।” আর দিলীপ ঘোষের এই মন্তব্যেই এখন রাজ্য রাজনীতিতে জড়িয়ে পড়েছে জল্পনা। কেন হঠাৎ মহুয়া মৈত্র দিলীপ ঘোষকে ফোন করে দেবশ্রী রায়ের সঙ্গে যোগাযোগ করার কথা বললেন! তাহলে কি এর সাথে সাথে মহুয়া মৈত্রেরও দলবদলের জল্পনা জোরালো হয়ে উঠল!

রাজনৈতিক মহলে যখন এইসব জল্পনা চলছে, ঠিক তখনই এই ব্যাপারে মহুয়া মৈত্র বলেন, “এটা কি আদৌ বিশ্বাসযোগ্য! দীলিপবাবু রসিক মানুষ। উনি রসিকতা করে থাকলে আমি কি করতে পারি!”ফলে কে এটিই নলচেন আর কে মিথ্যা তা নিয়ে জল্পনা এখনো কাটছে না।

এদিকে দিলীপ ঘোষ মহুয়া মৈত্র সম্পর্কে এই ধরনের মন্তব্য করায় পাল্টা এই ব্যাপারে তৃণমূল মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় বলেন, “মহুয়া সাংসদ। ওর ব্যাপারে যদি কিছু করার বা বলার থাকে, তা সংসদীয় দলই বুঝবে।”

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!