এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > দিলীপ, মুকুল নন, ক্রমশ অমিত শাহের কাছের লোক ইনি , বিধানসভায় এনার হাতেই থাকতে পারে বঙ্গ বিজেপির রাশ?

দিলীপ, মুকুল নন, ক্রমশ অমিত শাহের কাছের লোক ইনি , বিধানসভায় এনার হাতেই থাকতে পারে বঙ্গ বিজেপির রাশ?

 

2021 সালে বাংলায় বিজেপির মুখে হবে তারই অনেকদিন ধরেই জল্পনা চলছে। কারণ তৃণমূলের মমতা বন্দ্যোপাধ্যায় প্রধান মুখ থাকলেও তার বিরোধী হিসেবে বিজেপি তেমন ভাবে কাউকে খাড়া করতে পারেনি বলে দাবি একাংশের। কখনও সৌরভ গাঙ্গুলী, কখনও দিলীপ ঘোষ, আবার কখনও বা মুকুল রায়ের নাম 2021 এর বিধানসভা নির্বাচনে উঠে এসেছে। আর এই পরিস্থিতিতে এবার এই সমস্ত ব্যক্তিত্ব নয়, 2021 এর বিধানসভা নির্বাচনে বিজেপির মুখ হিসেবে উঠে এল রাজ্যসভার সাংসদ স্বপন দাশগুপ্তের নাম।

সূত্রের খবর, বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহই চাইছেন যে, বাংলার জন্য আরও বেশি করে সময় দিন স্বপনবাবু। আর এই ঘটনা থেকেই একপ্রকার স্পষ্ট যে, দিলীপ ঘোষ, মুকুল রায় বা অন্য কেউ নয়, বরঞ্চ স্বপন দাশগুপ্তের চোখ দিয়েই বাংলাকে দেখতে চান বিজেপির সর্বভারতীয় সভাপতি বলে মত একাংশের।জানা গেছে, 370 ধারা বিলোপ এবং এনআরসি ইস্যুটি নিয়ে বর্তমানে বিজেপির বিরুদ্ধে তৃণমূল ব্যাপক প্রচার চালাচ্ছে। আর এই পরিস্থিতিতে বঙ্গ বিজেপির একের পর এক নেতার বিভিন্ন মন্তব্য প্রবল অস্বস্তিতে ফেলেছে দলকে।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

কিন্তু সেদিক থেকে স্বপন দাশগুপ্তকে বক্তা হিসেবে ব্যবহার করতে চায় গেরুয়া শিবির। যাতে সাধারণ মানুষের মনে এর বিপক্ষে কোনো প্রভাব না পড়তে পারে বলে দাবি বিশ্লেষকদের। সূত্রের খবর, পুজোর পর থেকে এই ব্যাপারে বিভিন্ন জায়গায় আলোচনা সভা করতে বিজেপির হয়ে ময়দানে নামেন স্বপন দাশগুপ্ত। আর তাকেই স্বচ্ছ মুখ হিসেবে মনে করে এবার এই সমস্ত কঠিন ইস্যুতে বিজেপি স্বপনবাবুর হাত ধরে ব্যাটিং করতে চায়।

আর এই ঘটনাতেই সকলে দাবি করছেন যে, এতদিন ধরে বঙ্গ বিজেপির মুখ নিয়ে বিভিন্ন জল্পনা চললেও বিজেপি স্বপন দাশগুপ্তকেই 2021 এর বৈতরণী পার হওয়ার নাবিক করতে চলেছে। অনেকে বলছেন, স্বপন দাশগুপ্ত বুদ্ধিজীবী মানুষ। বাংলায় বুদ্ধিজীবীদের বরাবরই একটা গ্রহণযোগ্যতা রয়েছে। তাই সেদিক থেকে 2021 এর বিধানসভা নির্বাচনের আগে তাকে মুখ করে বিজেপি বাংলা ও বাঙালির ভাবাবাগকে নিজেদের দিকে টানতে চায়। তবে স্বপনবাবুকে বিজেপি মুখ করে এগোলেও তাতে কতটা সাফল্য পায় তারা, এখন সেদিকেই তাকিয়ে সকলে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!