এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > দিলীপ ঘোষের বাড়িতে “মামা” দিলীপ ঘোষকে নিয়ে “দিদিকে বলো”, “পাপস্খালন” কটাক্ষ বিজেপি সভাপতির

দিলীপ ঘোষের বাড়িতে “মামা” দিলীপ ঘোষকে নিয়ে “দিদিকে বলো”, “পাপস্খালন” কটাক্ষ বিজেপি সভাপতির

Priyo Bandhu Media

 

সবে সকালের সূর্য উদয় হয়েছে। লাল আভা রয়েছে। ঠিক সেই সময়ই নিজের বাড়ির উঠোনে ঝাঁট দিচ্ছিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের মা পুষ্পলতা ঘোষ। আর এই সময়েই হঠাৎ তার বাড়িতে হাজির হলেন বেশ কয়েকজন ব্যক্তি। বাড়ির দরজা থেকেই তারা বলে উঠলেন, “দিদি গো কেমন আছো!” এদিকে দিদি’ ডাক শুনেই হাত থেকে ঝাঁটাটা নামিয়ে রেখে অতিথিদের দিকে এগিয়ে গেলেন বিজেপির রাজ্য সভাপতির মা পুষ্পলতা ঘোষ। দেখেন, সাতসকালে তার বাড়িতে এসে উপস্থিত হয়েছেন দিলীপ ঘোষ।

কিন্তু তিনি তার পুত্র দিলীপ ঘোষ নন‌। তিনি তৃণমূলের দিলীপ ঘোষ। যিনি বিজেপির রাজ্য সভাপতি দিলীপবাবুর মাকে কার্যত “দিদি” বলে সম্বোধন করলেন। কিন্তু হঠাৎ কেন তৃণমূলের দীলিপবাবু বিজেপির রাজ্য সভাপতির মায়ের কাছে এলেন! জানা গেছে, বর্তমানে সারা রাজ্য জুড়ে তৃণমূলের “দিদিকে বলো” জনসংযোগ কর্মসূচি চলছে। আর সেই কর্মসূচির অংশ হিসেবে বৃহস্পতিবার কুলিয়ানা গ্রামে এসে তিনি বিজেপির রাজ্য সভাপতির বাড়িতে যাবেন বলে জানিয়ে দিয়েছিলেন তৃণমূলের দিলীপ ঘোষ। আর সেইমত এদিন বিজেপির রাজ্য সভাপতি বাড়িতে গেলেন তিনি বলে মনে করছে রাজনৈতিক মহল।

WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

সূত্রের খবর, এদিন তৃণমূলের দীলিপবাবু তাঁর বাড়িতে আসতেই বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের মা পুষ্পলতা দেবী চেয়ার নিয়ে এসে অতিথিদের চা বিস্কুট খেতে দেন। পাল্টা “দিদিকে বলো” কর্মসূচির দায়িত্বপ্রাপ্ত তৃণমূল নেতা দিলীপবাবু সকলের খোঁজখবর নিয়ে নিজের কর্মসূচি সারেন। আর গোটা ব্যাপারে রাজনীতি থাকলেও এক অনন্য সৌজন্যের নজির হয়ে থাকল বলেই মনে করছে বিশেষজ্ঞরা।

এদিন এই প্রসঙ্গে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের ভাই হীরকবাবু বলেন, “তৃণমূলের নেতা হলেও উনি আমাদের দিলীপ মামা। পারিবারিক সম্পর্ক নিবিড়। এলাকার সমস্যা আমরা তাকে কিছু জানাইনি। গ্রামবাসীরা সমস্যার কথা জানিয়েছেন। তবে শেষ উনি কবে এসেছেন, তা মনে করতে পারছি না। এটুকু বলতে পারি বহু বছর পর উনি এলেন।” এদিকে এই প্রসঙ্গে তৃণমূলের দিলীপ ঘোষ বলেন, “আমার জামাইবাবুর বোন হলেন পুষ্পলতাদি। আমি ওনাকে দিদি ডাকি। সেই অর্থে বিজেপির রাজ্য সভাপতি আমার ভাগ্নে।”

এদিকে তাঁর বাড়িতে তৃণমূলের দিলীপ ঘোষ এবং সম্পর্কে মামা তৃণমূলের প্রচার করতে যাওয়ায় এদিন পাল্টা তার কটাক্ষ করেছেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তিনি বলেন, “চোরেদের সঙ্গে থেকে যে পাপ করেছেন, আমাদের বাড়িতে গেলে সেই পাপস্খালন হয়ে যাবে। যাক, আমার মায়ের আশীর্বাদ নিয়ে আসুক।” বিশেষজ্ঞরা বলছেন, গোটা ব্যাপারটির মধ্যে রাজনীতির কূটকচালি থাকলেও বিজেপি রাজ্য সভাপতির বাড়িতে গিয়ে তাঁর মাকে “দিদি” বলে ডেকে তৃণমূলের দিলীপ ঘোষ সৌজন্যের নজিড় দিলেন বলেই দাবি ওয়াকিবহাল মহলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!