এখন পড়ছেন
হোম > রাজ্য > দিলীপ ঘোষের উপর হামলার প্রতিবাদে পথ অবরোধ বিজেপির

দিলীপ ঘোষের উপর হামলার প্রতিবাদে পথ অবরোধ বিজেপির

যার বলিষ্ঠ নেতৃত্বে রাজ্যে বিজেপির রাজনৈতিক শক্তিধর দল হিসাবে উত্থান ঘটেছে। যিনি চাঁচাছোলা আক্রমণের ভাষায় বিরোধীশিবিরকে চাপে ফেলেছেন বহুবার সেই দিলীপ ঘোষের উপর হামলার অভিযোগ প্রকাশ্যে এল। রাজ্য বিজেপির হাইকমান্ডারকে হামলা করা হয়েছে,এ খবর প্রকাশ্যে আসতেই শোরগোল পড়ে যায় বিজেপি কর্মী সমর্থকদের মধ্যে। প্রতিবাদে পথে নামেন গেরুয়াশিবিরের সদস্যরা। এমনকি রাস্তাও অবরোধ করে বিজেপি। বাঁকুড়া জেলা বিজেপির হিড়বাঁধ মন্ডল এলাকার কর্মীরা এই কর্মসূচির আহ্বান জানান। কিন্তু কেন দিলীপ ঘোষের উপর আক্রমণের চেষ্টা করা হল আসুন জেনে নেওয়া যাক বিস্তারে।

জেলা সূত্রের খবর থেকে জানা গিয়েছে,গত সপ্তাহের সোমবার পূর্ব মেদিনীপুরের কাঁথিতে একটি সভা করতে যাচ্ছিলেন দিলীপ বাবু। তখনই তাঁর গাড়িকে টার্গেট করে হামলা করে দুষ্কৃতিরা। আক্রমণের জেরে গাড়ির পিছনের কাঁচ সম্পূর্ণ ভেঙে যায়। এমনকি আহত হন তিনজন। এই ঘটনার প্রতিবাদেই বাঁকুড়া- খাতড়া ভায়া ইন্দপুর রাজ্য সড়কের উপর হাতিরামপুরে পথ অবরোধ করেন বিক্ষুব্ধ বিজেপি কর্মী সদস্যরা। গুরুত্বপূর্ণ রাজ্যসড়ক অবরুদ্ধ হওয়ার কারণে বহু যাত্রী এবং পন্যবাহী যানবাহন মাঝ রাস্তায় দাঁড়িয়ে পড়ে। খাঁতড়া,রাণিবাঁধ,জামশেদপুরের ব্যস্ততম রুট গুলো থামকে যায় বেশ কিছুক্ষণের জন্য।

ফেসবুকের কিছু টেকনিকাল প্রবলেমের জন্য সব খবর আপনাদের কাছে পৌঁছেছে না। তাই আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

পরিস্থিতির সামাল দিতে ঘটনাস্থলে পৌছায় হিড়বাঁধ থানার পুলিশ। অবরোধকারীদের সঙ্গে আলোচনা করে অবরোধ তুলে দেয় পুলিশবাহিনী। আন্দোনকারীর রাজ্য বিজেপি সভাপতির উপর হামলার জন্য দায়ী করেছে তৃণমূলকে। এবং দোষীদের অবিলম্বে গ্রেফতার করার দাবীও করেছেন বিক্ষুব্ধরা। এবং তাঁদের দৃষ্টান্তমূলক শাস্তি না দিলে তাঁরা বৃহত্তর আন্দোলনের পথে হাঁটবে পরবর্তী ধাপে, এমনটাই হুঁসিয়ারী দেওয়া হয়েছে। তবে তৃণমূল তাঁদের বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ অস্বীকার করেছে। পাল্টা দাবীতে তাঁরা জানিয়েছে,বিজেপির গোষ্ঠীদ্বন্দ্বের কারণেই এরকম ঘটনা ঘটেছে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!