এখন পড়ছেন
হোম > রাজ্য > মালদা-মুর্শিদাবাদ-বীরভূম > ‘পাগল ছাড়া কেউ তৃণমূলে যাচ্ছে না’ দাবি তুলেও জয়ীদের আটকাতে ‘পাহারাদারের’ নিদান দিলীপের

‘পাগল ছাড়া কেউ তৃণমূলে যাচ্ছে না’ দাবি তুলেও জয়ীদের আটকাতে ‘পাহারাদারের’ নিদান দিলীপের

সোমবার রাজ্য বিজেপির নির্বাচনী কমিটির বৈঠক অনুষ্ঠিত হল আসানসোলে। উপস্থিত ছিলেন দলের কেন্দ্রীয় পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয়, কেন্দ্রীয় নেতা শিবপ্রকাশ, রাজ্য সভাপতি দিলীপ ঘোষ, কেন্দ্রীয় সম্পাদক রাহুল সিংহ প্রমুখ। এদিনের বৈঠকে অন্য দল থেকে বিজেপি-তে আসা নেতাদের গেরুয়া শিবিরে যোগ্য জায়গা দেওয়ার বিষয়ে আলোচনা হয়েছে বলে জানা গেছে। বৈঠকের বিরতিতে শাসক দলকে কিছুটা হেয় করে দিলীপ বলেন, ”পাগল ছাড়া কেউ তৃণমূলে যাচ্ছেন না।”
বর্তমান রাজনৈতিক পরিস্থিতিতে পঞ্চায়েত, পুরসভা, বিধানসভা যাই হোক না কেন বিরোধী দল বা নির্দল প্রার্থী হিসবে জিতে শাসক দল তৃণমূলে যোগ দেওয়ার চল চালু হয়েছে। এর বিরুদ্ধেই নিশানা শানিয়েছেন দিলীপ। পাশাপাশি যারা তৃণমূলে যোগ দিয়েছেন তাঁদের বিরুদ্ধে তীব্র সমালোচনা করেন তিনি। সঙ্গে যাতে বিজেপি ছেড়ে কেউ তৃণমূলে যোগ দিতে না পারে সে ব্যাপারে দলীয় কর্মীদের সতর্ক নজর রাখার পরামর্শ দিয়েছেন তিনি।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

এদিন দিলীপ ঘোষ সাফ বলে দেন, ”মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেছেন, ২১ জুলাইয়ের মঞ্চে বিজেপি থেকে অনেকে যোগ দিয়েছেন। কিন্তু আমরা দেখেছি, আসলে কেউই যোগ দেননি। বরং, আমরাই অনেক যোগ্য লোককে দলে আনতে পারছি। যাঁদের জনাধার রয়েছে, তাঁরা আমাদের দলে আসছেন। যাঁদের নেই, তাঁরা তৃণমূলে।”
অন্য দল ছেড়ে বিজেপি-তে আসা নেতাদের ভূয়সী প্রশংসা করে দিলীপবাবু বলেন, ‘সাম্প্রতিক সময়ে অন্য দল থেকে যারা বিজেপি-তে যোগ দিয়েছেন তাঁরা সকলেই যোগ্য।’ দলের আগামী লোকসভা নির্বাচন সংক্রান্ত পরিকল্পনার কথা জানিয়ে দিলীপবাবু জানান, আগামী অক্টোবর থেকে ফেব্রুয়ারি পর্যন্ত বুথ ভিত্তিক কাজ হবে। ফেব্রুয়ারী মাসের পর থেকে আসন্ন লোকসভা নির্বাচনের জন্যে পাকাপাকি ভাবেই দলীয় প্রচারকার্য শুরু হবে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!