এখন পড়ছেন
হোম > জাতীয় > তৃণমূলকে ‘ছাগলের তৃতীয় বাচ্চা’ বলে কটাক্ষ দিলীপ ঘোষের, জেনে নিন বিস্তারিত

তৃণমূলকে ‘ছাগলের তৃতীয় বাচ্চা’ বলে কটাক্ষ দিলীপ ঘোষের, জেনে নিন বিস্তারিত

ফের রাজ্যরাজনীতিতে শোরগোল ফেলে বিতর্কে জড়ালেন রাজ্যবিজেপি সভাপতি দিলীপ ঘোষ। চিরাচরিত স্টাইল মেনে তৃণমূলের বিরুদ্ধে মন্তব্য করতেই গিয়ে শালীনতাকে বুড়ো আঙুল দেখালেন তিনি। তাঁর কাছে জানতে চাওয়া হয়েছিল পাঁচ রাজ্যের বিধানসভা ভোটের ফলাফলের প্রভাবে বাংলায় পড়বে কিনা! জবাব দিতে গিয়েই টিএমসিকে ‘ছাগলের তৃতীয় বাচ্চা’ বলে কটাক্ষ করলেন রাজ্য বিজেপি সুপ্রিমো।

জানালেন,পাঁচ রাজ্যে বিজেপির সঙ্গে কংগ্রেসের লড়াই হয়েছে। কিন্তু বাংলায় কংগ্রেসের কোনো অস্তিত্বই নেই। ‘আর টিএমসি মাঝখানে দাঁড়িয়ে ছাগলের তৃতীয় বাচ্চার মতো লাফালাফি করছে। স্টেডিয়ামের ভিতর BJP আর কংগ্রেস লড়াই করছে। তৃণমূল স্টেডিয়ামের বাইরে হাততালি দিচ্ছে। মনে হচ্ছে ওনারা যুদ্ধে জিতে গিয়েছে।’

উল্লেখ্য,পাঁচ রাজ্যের বিধানসভা ভোটে কংগ্রেসের সাফল্য নিয়ে উচ্ছ্বাসিত তৃণমূল। দলনেত্রী নিজে ট্যুইট করে কংগ্রেসকে শুভেচ্ছা জানানোর পাশাপাশি  নিজের সন্তোষও প্রকাশ করছেন। সঙ্গে বিজেপিকে কটাক্ষ করতে ভোলেননি। তারই পাল্টা দিলেন ময়দানে নামলেন রাজ্যের পদ্মবাহিনীর সেনাপতি এমনটাই মনে করছেন অভিজ্ঞমহল।

প্রসঙ্গত,পাঁচ রাজ্যের বিধানসভা ভোটে কার্যত মুখ থুবড়ে পড়েছে বিজেপি। যে হিন্দি বলয়ে বিজেপির ভিত এতো শক্ত সেখানেই ধরাশায়ীঅবস্থা হল গেরুয়া শিবিরের। ১৯’এর লোকসভা ভোটের আগে তিন তিনটে রাজ্য হাতছাড়া হল বিজেপির। কংগ্রেস মুক্ত ভারত গড়ার যে স্বপ্ন নিয়ে দিল্লির মসনদে বসেছিলেন মোদী, তা লোকসভা ভোটের আগেই ভেঙে চুরমার হয়ে গেল।

খুশির জোয়ারে ভাসছে বিরোধীরা। কটাক্ষে জানিয়েছে, ১৯’এর আগেই মোদী-ম্যাজিক ফিনিস হয়ে গেল! কংগ্রেসের এই সাফল্যে স্বাভাবিকভাবেই  জোটসঙ্গী তৃণমূল বেজায় সন্তুষ্ট। বিজেপি বিরোধীতার পথে এটাকে বড় উত্তরণ বলেই মনে করছেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়।

তবে পাঁচ রাজ্যের ফলাফলের প্রভাব বাংলায় পড়বে না বলেই দাবী করলেন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ। বাংলায় বিজেপির লড়াই অব্যাহত থাকবে বলেই জানালেন তিনি। আর কংগ্রেসের এই জয়ে সিপিআইএম এবং তৃণমূলের আনন্দ করার কোনো কারণ নেই বলেও বক্তব্য তাঁর।

ফেসবুকের কিছু টেকনিকাল প্রবলেমের জন্য সব খবর আপনাদের কাছে পৌঁছেছে না। তাই আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

কারণ হিসাবে জানিয়েছেন, আগামী লোকসভা ভোটে বাংলায় বিজেপি এক ইঞ্চিও জমি ছাড়বে না। বিরোধীদের সঙ্গে বিজেপির লড়াইটা হবে হাড্ডাহাড্ডি। অন্য রাজ্যের বিধানসভা ভোটের ফলাফল বাংলার ললাট লিখন কখনো করতে পারবে না। জোড়াফুল উৎখাত করে বিজেপি বাংলায় পদ্ম ফোটাবেই, এমনটাই চ্যালেঞ্জ ছুঁড়ে দিলেন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ।

 

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!