এখন পড়ছেন
হোম > রাজ্য > দিলীপ ঘোষের সভায় তৃণমূলের কালো পতাকা, ‘গো -ব্যাক’ ধ্বনি, অভিযোগ উড়িয়ে শাসকের দাবি বিজেপির অন্তর্দ্বন্দ্ব

দিলীপ ঘোষের সভায় তৃণমূলের কালো পতাকা, ‘গো -ব্যাক’ ধ্বনি, অভিযোগ উড়িয়ে শাসকের দাবি বিজেপির অন্তর্দ্বন্দ্ব

লোকসভা নির্বাচনের আগে রাজ্যের বিভিন্ন জেলায় পদ্মের চাষ করতে বেরিয়ে পড়েছেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। দলীয় নেতাকর্মীদের জেলায় সংগঠনকে ঠিক কিভাবে চাঙ্গা করতে হবে সেই নির্দেশ দিতে জেলা সফরে যাওয়ার সময় প্রায় বিভিন্ন জায়গাতেই সেই দিলীপ ঘোষকে কেন্দ্র করে তৈরি হচ্ছে প্রবল বিক্ষোভ।

কদিন আগেই পুরুলিয়ায় জেলা বিজেপির একাংশ নেতা কর্মী সেই রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষের অপসারণ চেয়ে প্রবল বিক্ষোভ প্রদর্শন করেন। আর এবার গতকাল হরিপালের কৈখালায় আরামবাগ লোকসভা জেলার এক কর্মী বৈঠক চলাকালীন সেই বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষকে উদ্দেশ্য করে উঠলো গ ব্যাক স্লোগান, দেখানো হল কালো পতাকা।

জানা যায়, এদিন দিলীপ ঘোষ যখন দলীয় নেতাকর্মীদের আগামী লোকসভা নির্বাচনের প্রস্তুতি নিয়ে পরামর্শ দিচ্ছিলেন, ঠিক তখনই কৈখালের মানব সেবা সমিতির বাইরে শাসক দল তৃণমূল কংগ্রেসের কর্মী সমর্থকরা সেই দিলীপ ঘোষকে উদ্দেশ্য করে গো ব্যাক স্লোগান এবং কালো পতাকা দেখাতে শুরু করে। পরে অবশ্য পুলিশ এসে সেই গোটা পরিস্থিতিকে শান্ত করে।

কিন্তু এখন ঠিক যেইখানেই সভা-সমিতি করতে যাচ্ছেন বিজেপির রাজ্য সভাপতি, ঠিক সেখানেই কখনো দলীয় নেতাকর্মী তো কখনো শাসকদলের নেতা কর্মীদের দ্বারা কেন বিক্ষোভের মুখে পড়ছেন তিনি? স্থানীয় বিজেপি নেতাদের অভিযোগ, কৈখালার এই সভাকে ভেস্তে দিতেই পরিকল্পনা মাফিক তৃণমূল কর্মীরা এদিন জড়ো হয়েছিল। যদিও বা বিজেপির এই সমস্ত দাবীকে অস্বীকার করেছেন স্থানীয় হরিপাল ব্লক তৃণমূল সভাপতি সফিউল ইসলাম।

তিনি বলেন, “ওদের গোষ্ঠী কোন্দলের কারণে ওদের দলের লোকজনই দিলীপ ঘোষকে বিক্ষোভ দেখিয়েছে। নিজেদের কোন্দল ধামাচাপা দিতে ওরা আমাদের নামে মিথ্যা অভিযোগ করছে।” রাজনৈতিক মহলের মতে, তাহলে কি ফের পুরুলিয়ারই পুনরাবৃত্তি হলো এই কৈখালায়! ক্ষমতায় আসার আগেই যেভাবে বিজেপি গোষ্টীকোন্দলে জড়িয়ে পড়ছে তাতে প্রবল আশঙ্কায় গেরুয়া শিবিরের নেতৃত্বরা। তবে বিজেপির উদ্দেশ্যে করা তৃণমূলের এই গোষ্ঠীদ্বন্দ্বের অভিযোগ মানতে নারাজ বিজেপি নেতারা।

ফেসবুকের কিছু টেকনিকাল প্রবলেমের জন্য সব খবর আপনাদের কাছে পৌঁছেছে না। তাই আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

 

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

অন্য দিকে এদিনের এই কর্মীসভা থেকে ফের তৃণমূলকে কটাক্ষ করেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি বলেন, “রথযাত্রা নিয়ে শাসকদল ভয় পেয়েছে। তাই আমাদের জনসংযোগের এই কর্মসূচিকে তারা বন্ধ করতে চাইছে।” অন্যদিকে শান্তিপুরে বিষমদ কান্ডে মৃতের পরিবারকে দু লক্ষ টাকা করে দেওয়া নিয়েও এদিন রাজ্যের শাসকদলের বিরুদ্ধে তোপ দাগেন বিজেপির রাজ্য সভাপতি। সব মিলিয়ে নরমে-গরমেই কাটল বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের কৈখালার কর্মীসভা।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!