এখন পড়ছেন
হোম > রাজ্য > আক্রান্ত দিলীপ ঘোষ-শমীক ভট্টাচার্য – অভিযোগের তীর তৃণমূলের দিকে

আক্রান্ত দিলীপ ঘোষ-শমীক ভট্টাচার্য – অভিযোগের তীর তৃণমূলের দিকে

Priyo Bandhu Media


দুষ্কৃতিদের হাতে আক্রান্ত হলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। স্বাভাবিক নিয়মেই অভিযোগের আঙুল রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেসের দিকে। প্রসঙ্গত, বিজেপি রাজ্য সভাপতির বাঁকুড়া জেলা সফরকালে এদিন রাত প্রায় সাড়ে দশটা নাগাদ খাতড়ায় একজন দলীয় পদাধিকারীর বাড়ি থেকে রাতের আহার সেরে বেরনোর সময় কয়েক জন দুষ্কৃতি দিলীপ বাবুর ওপরে চড়াও হয় বলে জানা গিয়েছে। এই অভিযোগ করেছেন দলের বাঁকুড়া জেলা সভাপতি বিবেকানন্দ পাত্র।

স্বভাবতই এই ঘটনায় গোটা এলাকা জুড়ে ব্যাপক চাঞ্চল্য ছড়ায়। তবে বিবেকানন্দ বাবু তাঁর বিবৃতিতে জানিয়েছেন দলের রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বর্তমানে নিরাপদে এবং সুস্থ্য রয়েছেন। তবে বাঁকুড়া জেলার বিজেপি সভাপতি এদিন আরোও জানালেন যে এই ঘটনার জন্য পুলিশের কাছে লিখিত অভিযোগ দায়ের করা হবে। অল্পদিনেই এই ঘটনার প্রতিবাদে আন্দোলনেও নামার পরিকল্পনা রয়েছে জেলা নেতৃত্বের এই কথাও জানালেন।

অবশ্য খাতড়ার এসডিপিও বিবেক ভার্মা জানিয়েছেন , অভিযোগ দায়ের হলে বিষয়টি খতিয়ে দেখা হবে এবং পূর্ণাঙ্গ তদন্ত হবে। উল্লেখ্য এদিনের আগেও দার্জিলিংয়ের চকবাজারে দলীয় সভায় অংশ গ্রহণ করতে গিয়ে জনরোষের শিকার হয়েছিলেন বিজেপি সভাপতি। এরপরে বাঁকুড়া জেলায় ফের আক্রমনের ঘটনায়, কার্যতই দিলীপ ঘোষের নিরাপত্তা ব্যবস্থা নিয়ে দলীয় কর্মীদের মধ্যে সংশয় দেখা দিচ্ছে।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে।

অন্যদিকে এই একই দিনে দুষ্কৃতি আক্রমনের শিকার হলেন বিজেপি নেতা শমীক ভট্টাচার্য। বুধবার নদীয়া জেলার চাকদহ এলাকায় দলীয় সমাবেশে অংশ গ্রহণ করতে যাওয়ার পথে আক্রান্ত হন এই প্রাক্তন বিধায়ক। বিজেপি দলের এই নেতার দাবি আক্রমনকারীদের মধ্যে একজনের হাতে তৃণমূল কংগ্রেস দলের দলীয় পতাকা দেখতে পাওয়া গিয়েছিলো। দলের কেন্দ্রীয় নেতৃত্বের অভিযোগ এই ঘটনার পিছনে রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেসের প্রত্যক্ষ মদত রয়েছে। এদিন শমীক বাবুর গাড়ির ওপরে দুষ্কৃতিদের আক্রমন করার সময়ে গাড়ির ভিতর থেকে বাইরের ঘটনা মোবাইলে ভিডিও রেকর্ড করেন তিনি। পুলিশের কাছে এই ঘটনার বিষয়ে অভিযোগ দায়ের করার সময়ে এই ভিডিও ফুটেজটি প্রমাণ হিসেবে পেশ করা হবে বলেও গেরুয়া শিবিরের পক্ষ থেকে জানানো হয়েছে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!