এখন পড়ছেন
হোম > আন্তর্জাতিক > বড়সড় উপহার পেলেন দিলীপ ঘোষ সৌজন্যে প্রধানমন্ত্রী , জেনে নিন বিস্তারিত

বড়সড় উপহার পেলেন দিলীপ ঘোষ সৌজন্যে প্রধানমন্ত্রী , জেনে নিন বিস্তারিত

বাংলা থেকে ১৮ টি আসন পেয়েছে বিজেপি লোকসভা ভোটে। যার ফলে বাংলা থেকে বড়সড় প্রাপ্তি হয়েছে গেরুয়া শিবিরের। আর এদিকে এই সাফল্য পেয়েছে বিজেপি দিলীপ ঘোষের সভাপতিত্বে। তিনি নিজেও সাংসদ হয়েছেন।

আর এদিকে শোনা যাচ্ছে তাঁর নেতৃত্বে পাওয়া বাংলায় বিজেপির এই ফলাফলে বেজায় খুশি দিল্লির নেতারা। খুশি মোদিও। আর তাই এবার দিলীপ ঘোষকে বড়সড় পুরস্কার দিলেন মোদী।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

জানা যাচ্ছে যে, সাংসদ হয়েই বিদেশ সফরে যাচ্ছেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তাও আবার একেবারে রাষ্ট্রপতির সঙ্গী হয়ে। স্বয়ং প্রধানমন্ত্রী তাঁকে রাষ্ট্রপতির সফরসঙ্গী হিসেবে নির্বাচিত করেছেন। ২৬ জুলাই সংসদের অধিবেশন শেষ। তারপর আগামী ২৮ জুলাই আফ্রিকা সফরে যাচ্ছেন তিনি। ৪ আগস্ট পর্যন্ত দেশের বাইরে থাকবেন। ভারত-আফ্রিকা সম্পর্ক দৃঢ় করতে গাম্বিয়া বেনিন-সহ তিনটি দেশে যাবেন রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ, সর্বসময়ের সঙ্গী দিলীপ ঘোষ।

এর ফলে খুশির হওয়া দিলীপ শিবিরে। এই নিয়ে দিলীপ ঘোষ সর্বপ্রথম মোদিকেই ধন্যবাদ জানিয়েছেন।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!