এখন পড়ছেন
হোম > রাজ্য > দিলীপ ঘোষকে নতুন উপহার দেবার কথা জানালেন পার্থ

দিলীপ ঘোষকে নতুন উপহার দেবার কথা জানালেন পার্থ



শনিবার নদীয়ার কল্যাণীতে আদিবাসী উৎসবের আয়োজন করা হয়। এদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজ্যের শিক্ষামন্ত্রী তথ শাসক দলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়। সভামঞ্চ থেকেই গেরুয়া শিবিরের রাজ্য সভাপতি দিলীপ ঘোষকে ‘আধা বাঙালি’ কটাক্ষ করলেন তিনি। একই সাথে দিলীপ ঘোষের সমালোচনা করে তাচ্ছিল্যের সুরেই রাজ্যের মন্ত্রী বললেন, “দিলীপ ঘোষের কথা নিয়ে আমি ভাবি না। ওকে একটা ‘অ আ ক খ’ বই দিতে হবে। কারণ ও একজন আধা বাঙালি।”

পাশাপাশি দিলীপ ঘোষের স্বভাবকে কার্যত তোপ দেগে পার্থ বাবু একরকম সংশয় প্রকাশ করেই বললেন, বাংলার সংস্কৃতি প্রসঙ্গে দিলীপ বাবুর কোনো ধারণাই নেই। তিনি যেসব মনীষীদের কথা বলে, তাঁদের কথা নিজের জীবন দিয়ে পালন করেন না। রাজ্যের মন্ত্রীর বিশ্বাস দিলীপ বাবুর বাংলাকে না জেনেই আওড়ানো বড় বড় কথা বাংলার মানুষ শুনবে না। বাংলার মানুষের হৃদয়ে পৌঁছতে গেলে বাংলার সংস্কৃতি আগে জানা দরকার।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে।

এদিন জাতীয় নাগরিক পঞ্জীকরণ ইস্যুতেও বিজেপি দলকে আক্রমন করতে কোনো কসুর করলেন না শিক্ষামন্ত্রী। তিনি বললেন, কেন্দ্রে একটা দানবিক সরকার চলছে। তারা গায়ের জোরে নানা সিদ্ধান্ত নিচ্ছে। বাংলাকে অশান্ত করার প্রয়াস চালাচ্ছেন নানাভাবে। বিজেপি ভয় পেয়েছে, তাই বারবার কলকাতায় এসে মমতা বন্দ্যোপাধ্যায়কে কলকাতায় তথা বাংলায় আটকে রাখার চেষ্টা চালাচ্ছে বিজেপি।

সব কিছুর পরেও শাসক দলের মহাসচিবের হুঁশিয়ারী বিজেপি যতই চেষ্টা করুক, কোন লাভ হবে না। আগামী ২০১৯-এই বিজেপির বিদায় ঘণ্টা বেজে গিয়েছে। এখন শুধু সময়ের অপেক্ষা। ২০১৯ সালে রাজ্য থেকে বিজেপির ২২ টা আসনে জয়লাভের প্রসঙ্গে পার্থ বাবু বিদ্রুপ করে বললেন,২০১৯-এ ২২-এর লক্ষ্য স্থির করেছে বিজেপি। কিন্তু ২০১৯-এর পর দেখা যাবে বিজেপির প্রাপ্তি শূন্য।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!