এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > ফের বিতর্কে জড়ালেন দিলীপ ঘোষ, জেনে নিন

ফের বিতর্কে জড়ালেন দিলীপ ঘোষ, জেনে নিন

লোকসভা নির্বাচনে বাংলার মানুষ এবার দু’হাত ভরে বিজেপিকে সমর্থন দিয়েছে। আর তার কারণেই তৃণমূলকে কিছুটা চাপে রেখে বিজেপি বাংলায় দুই থেকে বেড়ে এক লাফে আঠারোতে পৌঁছে গেছে। তবে লোকসভায় বিজেপির ভালো ফলাফলের পর এবার গেরুয়া শিবিরের নেক্সট টার্গেট আগামী 2021 এর বিধানসভা নির্বাচন। যাকে ঘিরে বঙ্গ বিজেপি জোর প্রস্তুতি নিতে শুরু করেছে।

তবে বাংলায় যাকে সেনাপতি করে বিজেপি লড়ছে, সেই বিজেপির রাজ্য সভাপতি তথা মেদিনীপুর লোকসভা কেন্দ্রের বিজেপি সাংসদ দিলীপ ঘোষের নিত্য নতুন মন্তব্য যেন তীব্র বিতর্ক তৈরি করছে। এর আগে বিরোধীদের উদ্দেশ্যে নানারকম হুমকি দিয়ে খবরের শিরোনামে আসতে দেখা গিয়েছিল দীলিপবাবুকে। আর এবার যে বাংলা থেকে তারা এবার বিপুল পরিমানে সমর্থন পেয়েছে, সেই বাঙালি জাতির উদ্দেশ্যেই বেফাঁস মন্তব্য করে তীব্র বিতর্কে জড়িয়ে পড়লেন বঙ্গ বিজেপির সভাপতি।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

আপনার মতামত জানান -

সূত্রের খবর, শুক্রবার হুগলি পুরশুরায় দলীয় কর্মসূচিতে যোগ দিতে গিয়েছিলেন দিলীপ ঘোষ। আর সেখানেই স্বভাবসিদ্ধ ভঙ্গিমায় কাটমানি নিয়ে তৃণমূলকে বিঁধতে গিয়ে বাঙালি জাতিকেই অপমান করে বসলেন তিনি। দিলীপ ঘোষ বলেন, “এখন সমস্ত জায়গায় কাটমানি। কাটমানি – তোলাবাজি শেষ করতে তৃণমূলকে হারাতে হবে। বাঙালি মানেই লোকে আজ বোঝে চোর, চিটিংবাজ। এই বদনাম ঘোচানোর জন্য তৃণমূলকে সরাতে হবে।”

আর তৃণমূলকে আক্রমণ করতে গিয়ে বাঙালি সম্পর্কে দিলীপ ঘোষের কুরুচিকর উক্তি রাজ্য রাজনীতিকে প্রবল মাত্রায় সরগরম করে তুলল। এদিন দিলীপ ঘোষের এহেন মন্তব্যকে হাতিয়ার করে পাল্টা এই ব্যাপারে বিজেপির বিরুদ্ধে সোচ্চার হতে শুরু করেছে তৃনমূল। ঘাসফুল শিবিরের দাবি, হিন্দি সাম্রাজ্যবাদের প্রতিনিধি দিলীপ ঘোষের মন্তব্যেই স্পষ্ট যে বিজেপি বাঙালিকে ঠিক কোন চোখে দেখে!

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!