এখন পড়ছেন
হোম > রাজ্য > মেদিনীপুর > ‘মেদিনীপুরে কোনওদিনই তৃনমূলের কোনও নেতা ছিলেন না’ বিস্ফোরোক দিলীপ ঘোষ

‘মেদিনীপুরে কোনওদিনই তৃনমূলের কোনও নেতা ছিলেন না’ বিস্ফোরোক দিলীপ ঘোষ

আগামী 16 ই জুলাই রাজ্যে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। মেদিনীপুরের কৃষক কল্যানে একটি সভা করবেন তিনি। আর সেই দলীয় নেতার সফরের আগে তৃনমূল কংগ্রেসকে বিধতে গিয়ে বিস্ফোরোক মন্তব্য করে বসলেন বিজেপের রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। বেশ কিছুদিন থেকেই মেদিনীপুরের প্রাক্তন পুলিশ সুপার ভারতী ঘোষের দেখা নেই। শাসক তৃনমূলের সাথে এখন কার্যত আদায় কাচকলায় সম্পর্ক তাঁর। এদিন সেই প্রাক্তন পুলিশ সুপার ভারতী ঘোষকে তৃনমূলের নেতা বলে অভিহিত করে দিলীপ ঘোষ বলেন, “মেদিনীপুরে তৃনমূলের কোনও নেতাই ছিল না।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

একজন ছিল এখন তাঁর কোনোও খোঁজ নেই। এখন ভারতী ঘোষও নিখোঁজ আর তৃনমূলও বিপাকে।” সম্প্রতি 21 শে জুলাইয়ের প্রচারে এসে বিজেপিকে তুলোধোনা করেন তৃনমূলের রাজ্যসভার সাংসদ মানস ভুঁইয়া। এদিন সেই মানসবাবুকে একহাত নিয়ে বিজেপির রাজ্য সভাপতি বলেন, “মাত্র একটা কেস খেয়ে ভয় পেয়ে এখন বাঁচার জন্য কংগ্রেস থেকে পালিয়ে দিদির আঁচলের তলায় ঢুকে গিয়েছেন। ওনাকে কেউ বিশ্বাস করে না।” 2019 এ এবং 2021 এ রাজ্যের কোথাও যে আর ঘাসফুল ফুটবে না সে ব্যাপারে প্রত্যয়ী দিলীপ ঘোষের মন্তব্য, “রাজ্যজুড়ে শুধু এবার পদ্মফুল ফুটবে।” সব মিলিয়ে একদিকে 21 শে জুলাইয়ের প্রচারে তৃনমূল নেতারা অন্যদিকে প্রধানমন্ত্রীর সফরের প্রচার থেকে বিজেপি নেতারা একে অনরের বিরুদ্ধে তোপ দেগে লোকসভার আগেই বাংলার রাজনৈতিক ময়দানকে বেশ গরম করে তুলছেন।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!