এখন পড়ছেন
হোম > জাতীয় > “ভাই দিদিকে ভুলে গেল” – কেজরিওয়ালের শপথ থেকে পুরভোট নিয়ে মমতাকে কটাক্ষ দিলীপের

“ভাই দিদিকে ভুলে গেল” – কেজরিওয়ালের শপথ থেকে পুরভোট নিয়ে মমতাকে কটাক্ষ দিলীপের

দরজায় কড়া নাড়ছে পৌরসভা নির্বাচন। এখনও পর্যন্ত দিনক্ষণ ঘোষণা না হলেও, পৌরসভা নির্বাচনের আগে “আসন্ন” শব্দটি বসানো যায়। আর তাই সেই আসন্ন পৌরসভা নির্বাচন উপলক্ষে শাসক থেকে বিরোধী, সমস্ত রাজনৈতিক দল নিজ নিজ আঙ্গিকে প্রচার পর্ব শুরু করে দিয়েছে। তৃণমূলের তরফে কেন্দ্রের বিভিন্ন নীতি নিয়ে প্রশ্ন তোলার পাশাপাশি নাগরিকত্ব সংশোধনী আইনের বিরুদ্ধে প্রচার করে বিজেপিকে কোণঠাসা করার পালা চলছে।

অন্যদিকে পাল্টা বিজেপিও নাগরিকত্ব সংশোধনী আইনের সুফল সাধারণ মানুষের কাছে তুলে ধরে রাজ্যে তৃণমূলের দুর্নীতি নিয়ে সরব হচ্ছে। প্রায় প্রতিটি সভা-সমিতি থেকেই তৃণমূলের বিরুদ্ধে কড়া ভাষায় আক্রমণ শানাচ্ছেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

সূত্রের খবর, রবিবার পূর্ব এবং পশ্চিম মেদিনীপুর জেলায় সাংগঠনিক বৈঠক ও পুরভোটের প্রস্তুতি বৈঠক করেন বিজেপির রাজ্য সভাপতি। মেদিনীপুরের তমলুকে একটি বৈঠকের পঞ্চুরচক এলাকায় গেস্ট হাউসে গিয়ে পৌরসভা ভোটের প্রস্তুতি নিয়ে দলীয় নেতাদের সঙ্গে বৈঠক করেন দিলীপবাবু। আর সেই বৈঠক সেরে উঠেই তৃণমূলের বিরুদ্ধে নানা ইস্যুতে সরব হতে দেখা যায় তাকে। তিনি বলেন, “বিজেপিকে গণতান্ত্রিক এবং রাজনৈতিকভাবে আটকাতে না পেরে তৃণমূল গুন্ডা এবং পুলিশ দিয়ে আটকানোর চেষ্টা করছে।

সেজন্য হাজার হাজার কেস দেওয়া হচ্ছে। আমরা এর বিরুদ্ধে লড়াই করে এত দূর এগিয়েছি। বাধা-বিপত্তি দূর করে বাকিটা এগোবো। পশ্চিমবঙ্গে রাজনীতির পরিবর্তন করব। যেখানে সাংগঠনিক দুর্বলতা ছিল, সেটাও ঠিক করছি। পুরো শক্তি দিয়ে লড়াই করব। তৃণমূল বুঝতে পারবে, বিজেপি কিরকম বিরোধী শক্তি।”

 

প্রিয় বন্ধু মিডিয়ার খবর আরও সহজে হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের যে কোনও এক্সক্লুসিভ সোশ্যাল মিডিয়া গ্রূপে। ক্লিক করুন এখানে – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউবফেসবুক পেজ

যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এখানে

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

এদিকে এদিন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের সঙ্গে বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সম্পর্ক নিয়েও প্রশ্ন তোলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। জানা গেছে, সম্প্রতি অরবিন্দ কেজরিওয়াল দিল্লীর মুখ্যমন্ত্রী পদে শপথ নিলেও, তাতে আমন্ত্রণ পাননি তৃণমূল নেত্রী তথা বাংলার মুখ্যমন্ত্রী। আর এই প্রসঙ্গে বলতে গিয়েই এদিন দীলিপবাবু বলেন, “দিদির ভাই দিদিকে ডাকেনি। তার জন্যদিদি কালীঘাটে পুজো দিলেন, উপবাস করলেন। আর ভাই দিদিকে ভুলে গেল। এটাই হচ্ছে রাজনীতি।”

বিশেষজ্ঞদের একাংশ বলছেন, দিলীপ ঘোষ এই কথা বলে বিরোধী জোট এবং মমতা বন্দ্যোপাধ্যায়-অরবিন্দ কেজরিওয়ালের সম্পর্কে ফাটল ধরানোর চেষ্টা করলেন। পাশাপাশি আসন্ন পৌরসভা নির্বাচনে তৃণমূল যে বিজেপিকে অনেকটাই বেগ দেবে, তাও নিজের বক্তব্যের মধ্যে দিয়ে তুলে ধরে শাসকদের উদ্দেশ্যে চ্যালেঞ্জ ছুড়ে দিলেন বিজেপির রাজ্য সভাপতি। তবে দিলীপবাবু মুখে একথা বললেও, ভোটের বাক্সে তারা পদ্মের জোয়ার আনতে পারে কিনা, সেদিকেই নজর থাকবে সকলের।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!