এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > BIG BREAKING-দিলীপ ঘোষের সামনেই দলের মহিলা সদস্যকে মার, মহিলা কর্মীদের ,জোর চাঞ্চল্য – জানুন বিস্তারিত

BIG BREAKING-দিলীপ ঘোষের সামনেই দলের মহিলা সদস্যকে মার, মহিলা কর্মীদের ,জোর চাঞ্চল্য – জানুন বিস্তারিত

বসিরহাটে দিলীপ ঘোষের সামনেই আক্রান্ত মহিলা। আজ বসিরহাটে বিজেপির সদস্য সংগ্রহ অভিযানে উপস্থিত ছিলেন বিজেপি সভাপতি দিলীপ ঘোষ। তিনি যখন বেরিয়ে যাচ্ছিলেন সেসময় হাড়োয়ার এক মহিলা বিজেপি কর্মী মুখবন্ধ খামে একটি চিঠি বিজেপি সভাপতিকে দিতে যান।

ঠিক তখনই সেখানে থাকা অন্যান্য মহিলা বিজেপি কর্মীরা তার উপড় চড়াও হয় এবং দিলীপ ঘোষের সামনেই তাকে মারধোর করতে থাকে এবং এই নিয়ে চূড়ান্ত বিশৃঙ্খলার সৃষ্টি হয়। যদিও বসিরহাট সাংগঠনিক জেলা বিজেপি নেতারা জানিয়েছেন, উক্ত মহিলাটি সম্প্রতি বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান করে এবং চক্রান্ত করে দিলীপ ঘোষের সভা ভন্ডুল করার জন্য তিনি এই কান্ড ঘটিয়েছেন, তার সঙ্গে দলের কোনো যোগ নেই।

 

প্রিয় বন্ধু মিডিয়ার খবর আরও সহজে হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের যে কোনও এক্সক্লুসিভ সোশ্যাল মিডিয়া গ্রূপে। ক্লিক করুন এখানে – টেলিগ্রাম, হোয়াটস্যাপ, ফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউবফেসবুক পেজ

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

যেভাবে এই বিশৃঙ্খলা তৈরি হয়েছে তাই নিয়ে ঐ মহিলার বক্তব্য, তিনি বিজেপিতেই আছেন । তিনি চিঠি দিয়ে দিলীপ ঘোষকে কিছু জানাতে চেয়েছিলেন এবং সেই কারণেই তাকে বাধা দেওয়া হয় এবং মহিলা কর্মীরা তার ওপর চড়াও হয় ও তার চুলের মুঠি ধরে টানতে টানতে তাকে সরিয়ে দেয়।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!