এখন পড়ছেন
হোম > রাজ্য > পুরুলিয়া-ঝাড়গ্রাম-বাঁকুড়া > বাঁকুড়ায় দিলীপ ঘোষের উপর হামলার ঘটনায় এফআইআর দায়ের

বাঁকুড়ায় দিলীপ ঘোষের উপর হামলার ঘটনায় এফআইআর দায়ের

গতকাল বাঁকুড়ার ক্ষেত্রে একটি অনুষ্ঠানে যোগ দিতে যান দিলীপ ঘোষ. এবং সেখানে বিজেপির সহ সভাপতির বাড়িতে খাওয়া দাওয়া সেরে যখন বের হন তখন তার উপর আক্রমণ করে তাঁর গাড়ি ভেঙ্গে দেয় একদল দুষ্কৃতী বলে অভিযোগ উঠেছে। এ দিনের এই ঘটনার পরিপ্রেক্ষিতে আজ থানায় এফআইআর দায়ের করা হয়েছে বলে জানা গেছে। জানা গেছে এফআইআর-টি করেছেন খাতরা দক্ষিণ মন্ডলের মন্ডল সভাপতি মৃন্ময় মাহাতো করেছেন।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে।

সেখানে তিনি দাবি করেছেন যে গতকাল রাত্রি দশটা নাগাদ গতকাল রাত্রি দশটা নাগাদ দিলীপ ঘোষ এবং কয়েকজন মিলে রাতের খাবার খাওয়ার জন্য তাঁরা অচ্যুতানন্দবাবুর বাড়ি যান এবং খাবার খেয়ে নিচে নামা মাত্রই  নিতাই বাউল, কার্তিক বাউরি,প্রবীর বাউরি, বাপী বাউরি, সুব্রত দে তাদের সহ আরো কয়েকজন তাঁদের সভাপতির উপর ঝাঁপিয়ে পড়েন এবং সভাপতিকে বাঁচাতে গেলে তাঁকেও মারধর করা এবং প্রাণে মারার হুমকি দেওয়া হয়.

এমনকি অচ্যুতানন্দকেও মারধর করা হয় বলে অভিযোগ করা হয়েছে। এবং বলা হয়েছে জয়ন্ত মিত্র নামে একজন এর প্ররোচনা দিয়েছেন। অন্যের প্ররোচনাতেই এমন ঘটনা ঘটেছে। অভিযুক্তদের বিরুদ্ধে কঠোর থেকে কঠোরতম ব্যবস্থা নেওয়ার জন্য অনুরোধ করা হয়েছে পুলিশকে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!