এখন পড়ছেন
হোম > রাজ্য > দিলীপ ঘোষ এই কাজটি করলেই রাজনীতি ছেড়ে দেবেন বলে চ্যালেঞ্জ নিলেন জ্যোতিপ্রিয় মল্লিক

দিলীপ ঘোষ এই কাজটি করলেই রাজনীতি ছেড়ে দেবেন বলে চ্যালেঞ্জ নিলেন জ্যোতিপ্রিয় মল্লিক

প্রকাশ্য জনসভায় রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষকে উদ্দেশ্য করে বিষ্ফোরক মন্তব্যে সরব হলেন এদিন রাজ্যের খাদ্যমন্ত্রী তথা তৃণমূলের হেভিওয়েট নেতা জ্যোতিপ্রিয় মল্লিক। শুধু এখানেই ক্ষান্ত হলেন না, বিজেপি নেতার শিক্ষাগত যোগ্যতাকেও কটাক্ষ করলেন মন্ত্রী।

রাজনৈতিক সূত্রের খবর থেকে জানা যায়, এদিন উওর ২৪ পরগনার বারাকপুর বিধানসভার কর্মীদের নিয়ে একটি জনসভা করা হয় বারাকপুর সুকান্ত সদনে। অনেক জেলা নেতৃত্বদের ভিতর উপস্থিত ছিলেন তৃণমূলের সভাপতি জ্যোতিপ্রিয় মল্লিকও। ভাষণ দিতে উঠে পদ্মশিবিরের প্রসঙ্গ টেনে সরাসরি তোপ দাগেন দিলীপ ঘোষের দিকে। তাঁর শিক্ষাগত যোগ্যতাকে কটাক্ষ করে জানান যে দিলীপ ঘোষের শিক্ষাগত যোগ্যতা নিয়ে নাকি আদালতে মামলা চলছে। দিলীপ ঘোষ,মুকুল রায়,রাহুল সিনহাদের মতো অযোগ্য নেতাদের দিয়েই নাকি চলছে রাজ্য বিজেপিশিবির।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

 তিনি সরাসরি দিলীপবাবুর দিকে চ্যালেঞ্জ ছুঁড়ে বলেন যে, ১৯৯ টা গ্রামপঞ্চায়েতের একটাতেও যদি বিজেপি ঝান্ডা গাড়তে পারে তাহলে নাকি রাজনীতি থেকে অবসর নেবেন। তবে যে তিনটে তে বিজেপি তৃণমূল টাই হয়েছে সেগুলোর রাশ তৃনমূলের হাতেই থাকবে বলেই জানান খাদ্যমন্ত্রী। এখানেই শেষ নয়। বিভিন্ন ভাষণে দিলীপ বাবুর করা মন্তব্যের তীব্র নিন্দা করেন তিনি। জানান যে কোনো শুভবুদ্ধিসম্পন্ন রাজনীতিবিদ হলে কখনোই কেউ প্রকাশ্যে থানা জ্বালিয়ে দেওয়ার কথা বলতে পারেননা। এসব গায়ের জোরের কথা নাকি সাতের দশকের মাওবাদর ও নকশালরা বলতো। দিলীপ বাবুর বক্তব্যের জন্য তাঁর শাস্তি হওয়া উচিৎ বলেই মনে করেন তিনি। জ্যোতিপ্রিয় বাবু অবশেষে বললেন যে বিজেপির আসলে ভীত পাকা নেই লোকসভা ভোটের আগে,তাই এসব ভুলভাল কথা বলে। তৃণমূল কখনোই খুনের রাজনীতি করে না আর আগামীতেও করবে না। তবে দিলীপ বাবু যতোই দাপট দেখান না কেন তৃণমূলের কোনো ক্ষতি করতে পারবে না বলেই তাঁর বিশ্বাস। যদি বেশি বাড়াবাড়ি করে তবে উল্টে বিজেপিদেরই সামলাতে হতে পারে জনরোষ। তৃণমূল নেতার এই কটাক্ষ মন্তব্যের জেরে ক্ষোভে ফুঁসছে পদ্মশিবির। এমনটাই মনে করছেন রাজ্য রাজনীতির বরিষ্ঠ মহল।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!