এখন পড়ছেন
হোম > রাজ্য > ফের দিলীপ ঘোষের গাড়িতে হামলা,অভিযোগের তীর তৃণমূলের দিকে

ফের দিলীপ ঘোষের গাড়িতে হামলা,অভিযোগের তীর তৃণমূলের দিকে

ফের রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষের গাড়িতে হামলার অভিযোগ উঠলো। আর সেই অভিযোগের তীর রাজ্যের শাসকদল তৃণমূলের দিকেই।

জানা যাচ্ছে যে, আজ সকালে কোচবিহার যাচ্ছিলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। সেসময় সিতাই মোড়ের কাছে তাঁর গাড়ি লক্ষ্য করে কয়েকজন ইট পাটকেল ছুড়তে থাকে। লাঠি দিয়েও আঘাত করা হয় গাড়িতে। বাঁশ ও লাঠি দিয়ে দিলীপবাবুর গাড়ির সামনের ও পিছনের কাঁচ ভেঙে দেওয়া হয় বলেও অভিযোগ।

বিজেপির অভিযোগ শুধুমাত্র তৃণমূলের উপরেই নয় , তাদের অভিযোগ পুলিশের বিরুদ্ধেও। এদিন বিজেপির তরফ থেকে দাবি করা হয় যে বুধবার থেকেই এলাকায় বাঁশ নিয়ে মিছিল করেছিল তৃণমূল কর্মী-সমর্থকরা। তাই এদিন দিলীপ ঘোষের গাড়িতে হামলা হতে পারে এমন একটা সম্ভাবনা ছিল কিন্তু আগে থেকে কোনো ব্যাবস্থা নেয়নি পুলিশ। শুধু তাই নয় এদিন যখন কনভয়ে থাকা প্রতিটি গাড়িতে বাঁশ দিয়ে হামলা করে দুস্কৃতিটা তখন পুলিশ সেখানে উপস্থিত থাকলেও কোনো ব্যাবস্থা নেয়নি। নীরব দর্শকের ভূমিকা গ্রহণ করেছে।

বিজেপির তরফে আরো অভিযোগ আনা হয়েছে যে তৃণমূল অস্তৃত দুষ্কৃতীরাই পুলিশের সঙ্গে মিশে এই কাজ করেছে। কারণ তাদের লক্ষ্য হলো রথযাত্রা না করতে দেওয়া। যদিও অভিযোগ অস্বীকার করেছে তৃণমূলের স্থানীয় নেতৃত্ব। তৃণমূল বিধায়ক উদয়ন গুহ বলেন, গোষ্ঠী কোন্দলের ফলেই এই হামলা।

ফেসবুকের কিছু টেকনিকাল প্রবলেমের জন্য সব খবর আপনাদের কাছে পৌঁছেছে না। তাই আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

 

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

এই প্রসঙ্গে দিলীপ ঘোষ স্বয়ং অভিযোগ করেছেন যে,পুলিশের পোশাক পরে ,মাথায় ফেটি বেঁধে তৃণমূলের দুষ্কৃতীরা বাঁশ নিয়ে হামলা চালিয়েছে। হামলায় গাড়ির কাঁচ ভেঙে যাবার পাশাপাশি কাঁচের গুড়ো ছিটকে লেগেছে তাঁর গায়ে বলেও অভিযোগ জানিয়েছেন রাজ্য বিজেপি সভাপতি।জানা গেছে পরে পুলিশি পাহাড়ায় গাড়িটিকে মাথাভাঙার দিকে রওনা করিয়ে দেয় পুলিশ।

Top
Close
error: Content is protected !!