এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > দিলীপ ঘোষের গাড়িতে ইট মারা প্রসঙ্গে বিজেপি সভাপতির দিকেই আঙ্গুল তুললেন তৃণমূল নেতা

দিলীপ ঘোষের গাড়িতে ইট মারা প্রসঙ্গে বিজেপি সভাপতির দিকেই আঙ্গুল তুললেন তৃণমূল নেতা

গতকাল সল্টলেকে দিলীপ ঘোষের গাড়ি লক্ষ্য করে ইট ছোড়ে দুষ্কৃতীরা। যার জেরে গাড়ির কাঁচ ভেঙে যায়। যদিও ওই সময় সভাপতি গাড়িতে না থাকায় তিনি অক্ষত আছেন। যদিও এই নিয়ে বিজেপির তীর ছিল তৃণমূলের দিকে।

কিন্তু এদিন তৃণমূলের  নেতা  অরূপ রায় অভিযোগের আঙ্গুল তুলে দিলেন স্বয়ং বিজেপি সভাপতির দিকেই। এদিন তিনি বলেন যে, “দিলীপ ঘোষ একটা ভাঁড়। প্রচার পাওয়ার জন্য তিনি মাঝেমধ্যে এই ধরনের কাজ করেন।”

এখানেই থেমে না থেকে দাবি করলেন যে, “এরা মিডিয়ার সামনে আসার জন্য, লাইমলাইটের জন্য এইসব করে। হঠাৎ ইট ছোড়াটা একটা গল্প। নিজেদের লোককে দুষ্কৃতী সাজিয়ে ইট ছোড়ায়। দিলীপ ঘোষ এমন কিছু কেউকেটা নয় যে তাকে ইট ছুড়ে হাইলাইট করা দরকার।”

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

আপনার মতামত জানান -

সাথেই কটাক্ষ করতেও ছাড়লেন না এদিন। আরো বলেন যে ,”আমি তো চাই আমাকে কেউ ইট মারুক। আমি হাইলাইট হব। রিপোর্টাররা দৌড়াবে। কিন্তু লোক দিয়ে আমি নিজেকে ইট মারতে বলব এটা তো ঠিক নয়। এটা সকলেই করতে পারে। এখন বাজার নেই, বাজার খারাপ। বিদায়ের লগ্ন এসে গেছে। এখন যদি এসব করে তাহলে কোনওদিন লাইমলাইটে আসা যায় ?”

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!