এখন পড়ছেন
হোম > রাজ্য > বিজেপি রাজ্য সভাপতি বদল নিয়ে বিস্ফোরোকভাবে মুখ খুললেন দিলীপ ঘোষ

বিজেপি রাজ্য সভাপতি বদল নিয়ে বিস্ফোরোকভাবে মুখ খুললেন দিলীপ ঘোষ

রাজ্য বিজেপি যখন শাসকদল তৃনমূলের বিরুদ্ধে লড়াই করে এরাজ্যে গেরুয়া ঝড় তোলার চেষ্টা করছে ঠিক তখনই রাজ্য সভাপতি বদল নিয়ে একের পর এক জল্পনা তৈরি হয়েছে রাজ্য বিজেপিতে। শনিবার বিজেপির বর্তমান রাজ্য সভাপতি এব্যাপারে স্পষ্ট জানিয়ে দিয়েছেন, সভাপতি বদল নিয়ে যে রটনা হচ্ছে তা জল্পনা ছাড়া আর কিছুই নয়। দলেরই একগুচ্ছ লোক যারা এ নিয়ে বিভ্রান্তি ছড়াচ্ছে এদিন তাদেরকেও “অনাথ” বলে আখ্যা দেন দিলীপ ঘোষ।

সভাপতি বদল নিয়ে বিজেপির রাজ্য সভাপতি বলেন, “আমির কাজ আমি করে যাচ্ছি। চিলে কান নিয়ে গেল বলে সেই চিলের পেছনে ছোটার সময় আমার নেই। আমি জানি কানটা আছে কি না। একজন সভাপতির মেয়াদ হয় তিন বছর। আমার আত্মবিশ্বাস আমি সফলভাবেই সেই মেয়া উত্তীর্ন করব।তাই আমি আমার আদর্শে অবিচল।”

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

কেন্দ্রীয় নেতৃত্বের সাথে এই রাজ্য সভাপতি বদল নিয়ে কি তাঁর কোনো কথা হয়েছে! এ প্রসঙ্গে বর্তমান বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেন, “উর্ধ্বতন নেতৃত্বের সাথে এব্যাপার নিয়ে আমার কোনো কথা হয়নি। বরং আমাকে তাঁরা এ রাজ্য থেকে লোকসভায় 22 টা আসনে দলীয় প্রার্থীদের জিতিয়ে আনার কথা বলেছেন।আর আমার নেতৃত্বে বাংলায় ভালো কাজও হচ্ছে।বিজেপি এ রাজ্যে দ্বিতীয় স্থানে বিরোধী দল হিসিবে উঠে এসেছে।তাই সভাপতি বদল বিভ্রান্তি ছাড়া আর কিছুই নয়।”

বিজেপি সূত্রে খবর,রাজ্য বিজেপির বর্তমান সভাপতি দিলীপ ঘোষের মেয়াদ শেষ হচ্ছে চলতি বছরের ডিসেম্বর মাসে।এর মধ্যেই নতুন কাউকে খোজা শুরুও করে দিয়েছে নেতৃত্ব।ইতিমধ্যেই এই সভাপতির দৌড়ে এখিয়ে আছেন মুকুল রায়, রাহুল সিনহা, এমনকী শমীক ভট্টাচার্যের মত নেতারাও। তবে নরেন্দ্র মোদী ও অমিত শাহের এ রাজ্যের দলের রাশ ধরতে সবচেয়ে পছন্দের শীর্ষে রয়েছেন সঙ্ঘ ঘনিষ্ট ড: আশিস সরকার। এখন দেখার দিলীপ ঘোষের পরে এ রাজ্যে পদ্ম ফোটাতে উঠে আসেন কোন নেতা!

Top
error: Content is protected !!