এখন পড়ছেন
হোম > রাজ্য > দিলীপ ঘোষের পর এবার অভিষেক গড়ে আক্রান্ত হলেন হেভিওয়েট নেতা সুজন চক্রবর্তী

দিলীপ ঘোষের পর এবার অভিষেক গড়ে আক্রান্ত হলেন হেভিওয়েট নেতা সুজন চক্রবর্তী

24 ঘন্টা ও কাটেনি এর মধ্যেই ফের রাজ্যে দুষ্কৃতীদের হাতে আক্রান্ত হলেন হেভিওয়েট নেতা সুজন চক্রবর্তী। গতকাল রাত্রে বাঁকুড়ার রাজ্য বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষকে দুষ্কৃতীদের হাতে আক্রান্ত হতে হয়। এই নিয়ে থানায় এফআইআর করেছে বিজেপি। আর আজ মাত্র কয়েক ঘণ্টার ব্যবধানে দুষ্কৃতীদের হাতে আক্রান্ত হওয়ার ঘটনা ঘটলো অভিষেক বন্দ্যোপাধ্যায় এর গড় ডায়মন্ড হারবারে।

এদিন সিপিআইএম এর পরিষদীয় নেতা সুজন চক্রবর্তী দক্ষিণ 24 পরগনা ডায়মন্ড হারবার এ কর্মসূচিতে যোগ দিতে যাচ্ছিলেন। সেখানেই গাড়ি থেকে নামিয়ে তাকে মারধর করা হয় বলে অভিযোগ। শুধু এখানেই শেষ নয় পাশাপাশি তার গাড়ি ভাঙচুর করা হয় বলেও অভিযোগ উঠেছে। তাঁকে লক্ষ্য করে বোমা ছোঁড়া হয়েছে বলেও তৃণমূলের বিরুদ্ধে অভিযোগ করেছে বাম দল। এই নিয়ে সুজানবাবু জানান যে তিনি সহ বেশ কয়েকজন কর্মী সমর্থক জেল ভরো কর্মসূচিতে যাচ্ছিলেন। তাদের রাস্তা আটকে গাড়ি থামিয়ে মারধর করার পাশাপাশি তাদের গাড়ি ভাঙচুর এবং তাদের লক্ষ্য করে বোমা ছোঁড়া হয়।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে।

দাবি বেশ কয়েকটি বোমা ছোড়া হয়েছে এবং তৃণমূল এমনটা করেছে বলে অভিযোগ সুজন চক্রবর্তীর অনুগামীদের। এদিকে এই নিয়ে সিপিএমের দক্ষিণ 24 পরগনার জেলা কমিটির সম্পাদক সমীক লাহিড়ী বিস্ফোরক অভিযোগ আনেন। তিনি দাবি করেন ডায়মন্ড হারবার -এর পুলিশ গতকাল রাত্রে সিপিআইএম এর নেতাকর্মীদের বাড়ি বাড়ি গিয়ে হুমকি দিয়েছিল তারা যেন জেল ভরো কর্মসূচি বাতিল করে,সাথেই তাদের লাগানো জামাত ফেস্টুন – ফ্ল্যাগ ছিঁড়ে দিয়েছে পুলিশ। তাদের লাক্য হলো জেল ভরো কর্মসূচি শাসক দল পুলিশ লাগে এই কাজ করেছে বলে দাবি সমীকবাবুর।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!