এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > ফের বিতর্কিত মন্তব্য করে সংবাদ শিরোনামে দিলীপ ঘোষ, শোরগোল রাজ্যে

ফের বিতর্কিত মন্তব্য করে সংবাদ শিরোনামে দিলীপ ঘোষ, শোরগোল রাজ্যে

ফের বিতর্কিত মন্তব্য করে সংবাদ শিরোনামে দিলীপ ঘোষ। এদিন রামনবমী উপলক্ষে বিতর্কিত মন্তব্য করলেন দিলীপবাবু। যা নিয়ে শোরগোল পরে গেছে রাজ্যে। নিজের কেন্দ্র মেদিনীপুরের অধীন খড়গপুরে দাঁড়িয়ে বিজেপির রাজ্য সভাপতি পুলিশকে হুঁশিয়ারি দিয়ে জানালেন যে, যেসব পুলিশ আধিকারিক রামনবমীর হোর্ডিং খুলেছেন তাঁদের প্যান্ট খুলে নেওয়া হবে।

আর এই নিয়েই রাজ্যের শাসকদল তীব্র আক্রমণ করতে শুরু করেছেন। তাদের দাবি যে রাজ্যের পুলিশ নির্বাচন কমিশনের নির্দেশে এই কাজ করেছেন। তাহলে পুলিশের দোষ কোথায়? তবে কি এবার বিজেপি নির্বাচন কমিশনের নির্দেশকেও অগাহ্য করছেন।

হাতের মুঠোয় আরও সহজে প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে যোগ দিন –

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রসঙ্গত, নির্বাচন কমিশন রামনবমী নিয়ে করা হোডিং খুলে নেওয়ার দিয়েছে। আর সেই মতোই এই কাজ করা হয়েছে। আর এই নিয়েই পাল্টা দিয়েছেন দিলীপবাবু। দিলীপ বাবুর অভিযোগ এদিন পুলিশ কর্মীরা বেছে বেছে তার চিত্রের পাশে রামনবমী ও পহেলা বৈশাখ লেখা তথা বিজেপির হোর্ডিং খুলে নিয়েছে। যদি নির্বাচন কমিশন রামনবমী নিয়ে করা হোডিং খুলে নেওয়ার নির্দশ দিয়েছে, তবে সেই নির্দেশ সবার জন্য , তাহলে তাদের হোডিং এর পাশেই ছিলো তৃণমূলের হোর্ডিং কেন পুলিশ সেগুলো খুলে নিলো না!?যদিও এই নিয়ে চুপ রাজ্যের শাসকদল।

আর এই কারণেই বেজায় চটেছেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। সূত্রের মারফত পাওয়া খবর অনুযায়ী, উক্ত ঘটনায় ক্ষিপ্ত দিলীপ ঘোষ পুলিশের এই এক তরফা বিচারে মোটেই খুশি নন। তাই এই ঘটনা প্রসঙ্গে যুক্ত যেসকল পুলিশ এমন কাজ করেছেন তাদের চিহ্নিত করে তিনি তাদের প্যান্ট খুলে নিতে চান বলে হুমকি দিয়েছেন তিনি।

গতকাল শনিবার রামনবমী উপলক্ষে এলাকায় অস্ত্র হাতে মিছিল করেন দিলীপ ঘোষ। তিনি বলেন মহরমের জন্য দুর্গাপুজোর বিসর্জন বন্ধ হবে না, বরং দুটোই একসঙ্গে চালানো উচিত।

এদিকে এই নিয়ে রাজনৈতিকমহলের দাবি দিলীপবাবুর অভিযোগ যদি সত্যি হয় তবে পুলিশের এই কাজ সমর্থন যোগ্য নয়। তবে দিলীপবাবুর পুলিশের বিরুদ্ধে এই ভাবে আক্রমণ উচিত কাজ হয়নি। কেননা তিনি একজন রাজ্যের লোকসভা ভোটের প্রার্থী। তবে এতে কি প্রভাব পড়লো তা বোঝা যাবে ২৩ সে মেয়ে এর পর।

Top
error: Content is protected !!