এখন পড়ছেন
হোম > রাজ্য > উত্তরবঙ্গ > অবশেষে স্বস্তির নিঃস্বাস ফেললেন দিলীপ ঘোষ, জেনে নিন বিস্তারিত

অবশেষে স্বস্তির নিঃস্বাস ফেললেন দিলীপ ঘোষ, জেনে নিন বিস্তারিত

অবশেষে বড়সড় স্বস্তি মিললো দিলীপ ঘোষের। জামিন পেলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। আজ হাইকোর্টের বিচারপতি জয়মাল্য বাগচির ডিভিশন বেঞ্চ দিলীপ ঘোষের আগাম জামিন মঞ্জুর করেন। ১০ হাজার টাকা ব্যক্তিগত বন্ডে জামিন পেয়েছেন বলে জানা যাচ্ছে।

দক্ষিণ দিনাজপুরের বালুরঘাটে তৃণমূল-বিজেপি সংঘর্ষের ঘটনায় নাম জড়ায় দিলীপ ঘোষের। আর সেই নিয়ে যে এফআইআর হয় সেখানে নাম ছিল দিলীপ ঘোষের।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রসঙ্গত, লোকসভা ভোটে ভালো ফল করে বিজেপি। আর সেই কারণে বিজয় উৎসব পালনে সামিল হয় তারা। কিন্তু এই নিয়ে তৃণমূল বিজেপির সংঘর্ষ বাঁধলে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ঘোষণা করেন যে এবার থেকে আর বিজয় উৎসব পালন করা যাবে না।

এদিকে তাঁর ঘোষণা অমান্য করেন দিলীপ ঘোষ। যার জেরে দিনাজপুরের বালুরঘাটে বিজেপির বিজয়মিছিল ফের সংঘর্ষ বাধে তৃণমূল বিজেপির। সেই মিছিলের নেতৃত্বে ছিলেন দিলীপ ঘোষ। বিজেপি কর্মীদের সঙ্গে ধস্তাধস্তি হয় পুলিসেরও।আর এই ঘটনার জেরেই এফআইআর দায়ের হয় দিলীপ ঘোষের বিরুদ্ধে।

Top
error: Content is protected !!