এখন পড়ছেন
হোম > রাজ্য > জোর তরজা শাসক-বিরোধী, দিলীপ ঘোষের সামনেই পেটানো হলো বিজেপি কর্মীকে

জোর তরজা শাসক-বিরোধী, দিলীপ ঘোষের সামনেই পেটানো হলো বিজেপি কর্মীকে

শাসক-বিরোধী সংঘর্ষের জেরে বিরোধী দলনেতা দিলীপ ঘোষের কনভয়ের সামনে পেটানো হলো এক বিজেপি কর্মীকে। দিলীপ ঘোষের ব্যক্তিগত নিরাপত্তা রক্ষীরা উদ্ধার করেন ওই ব্যক্তিকে।এই ঘটনার পর বিজেপির অভিযোগ করে, পরিকল্পনামাফিক দিলীপ ঘোষের গাড়ির সামনে অশান্তি’ পাকিয়ে ভয় দেখাতে চাইছে শাসক দল। অন্যদিকে তৃণমূল অভিযোগ করছে, এই ঘটনার পিছনে বিজেপির গোষ্ঠীদ্বন্দ্বই দায়ী।

সূত্রের খবর, খড়গপুর গ্রামীণ ২এর বসন্তপুরের কণিকা এলাকায় আরএসএস এর এক কার্যকর্তা শঙ্খের সহ-প্রচার অদ্বৈত চরণ দত্তের বাড়িতে দেখা করতে যাচ্ছিলেন দিলীপ ঘোষ। সেখানে যাওয়ার পথেই এই ধরনের ঘটনা ঘটে।

বাইকে বিজেপির দলীয় পতাকা লাগিয়ে দীলিপ বাবুর গাড়ির সামনে কনভয় করে যাচ্ছিলেন কিছু বিজেপি কর্মী। হঠাৎই কিছু লোক সেই কন ভাই আটকে মারধর শুরু করেন সেই বিজেপি কর্মীদের। আক্রমণকারীদের হাত দিয়ে কালো পতাকা ছিল। গাড়ি থেকে সমস্ত কিছু দেখে ব্যক্তিগত নিরাপত্তা রক্ষীকে পাঠিয়ে আক্রান্ত ব্যক্তিকে উদ্ধার করেন দীলিপবাবু।

ফেসবুকের কিছু টেকনিকাল প্রবলেমের জন্য সব খবর আপনাদের কাছে পৌঁছেছে না। তাই আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

কে বা কারা রয়েছে এই ঘটনার পেছনে? কেনই বা তারা কালো পতাকা নিয়ে দিলীপ ঘোষের গাড়ি আটকাতে এসেছিল? তৃণমূল কেন তার কনভয় কালো পতাকা দেখাবে? এটি বিজেপির গোষ্ঠীদ্বন্দ্বের ফল নয় তো? এইরকম নানা প্রশ্ন উঠছে রাজনৈতিক মহলে। বিকেলে ওই রাস্তা দিয়ে ফিরে খড়্গপুরের জনসভায় যাবার পথে আবারো এরকম আক্রমণের মুখে পড়বেন? এই আশঙ্কাও উঁকি মারছে অনেকের মনে। তবে এই ধরনের অপ্রীতিকর ঘটনায় শাসক-বিরোধী তরজা চরমে উঠেছে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!