এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > দিলীপের টার্গেটে খুশি নন সভাপতি, দিলেন নতুন নির্দেশ

দিলীপের টার্গেটে খুশি নন সভাপতি, দিলেন নতুন নির্দেশ

‘‘তৃণমূলের সঙ্গে সমঝোতার কোনও প্রশ্ন নেই। বাংলার ৫০ শতাংশ লোকসভা আসন জিততে হবে।’’ রাজ্যে পা রেখেই দিলীপ ঘোষের টার্গেট-২২ তত্ত্ব খারিজ করে বঙ্গ বিজেপির নেতাদের টার্গেট বেঁধে দিলেন দলের সভাপতি অমিত শাহ।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এখনও কেন রাজ্যের সর্বত্র বুথ কমিটি গঠন করা গেল না, তা জানতে চান বিজেপি সভাপতি। বাংলার রাজনৈতিক পরিস্থিতি নিয়ে দলীয় নেতাদের কাছ থেকে রিপোর্ট নেন তিনি। পাশাপাশি স্পষ্ট বার্তা দিলেন, ২২টিকে টার্গেট করে এগোলে কিছু হবে না। টার্গেট করতে হবে ১০০ শতাংশ আসনকেই। কারণ বাংলা থেকে এবার ৫০ শতাংশ আসন চাই-ই চাই।এদিন বাংলায় পা দিয়েই তিনি বিজেপির নির্বাচন কমিটির মিটিং-এ বসেন। ছিলেন দলের হেভিওয়েট নেতা নেত্রীরা। সেখানেই তিনি কোন পথে এগোতে হবে সেই বিষয়ে প্রয়োজনীয় নির্দেশ দেন।জানা গেছে বঙ্গ বিজেপির তরফ থেকে যে রিপোর্ট দেওয়া হয়েছে তাতে মোটেও খুশি নন তিনি। তিনি পরিষ্কার জানিয়েছেন যে আসন পাওয়ার জন্য যা যা পরিকাঠামো দরকার, তার সব দেওয়া হবে বাংলা নেতৃত্বকে। কিন্তু ফল চাই।

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

তার জন্য কিভাবে ব্যাবস্থা নিতে হবে তাও জানান তিনি। সাথে পরামর্শ দেন যদি প্রয়োজন হয় তবে বাংলাকে তিন ভাগে ভাগ করে সেই টার্গেট পুরো করতে হবে। সামনেই ২০১৯ এর লোকসভা একে একে শরিক দল ছেড়ে যাচ্ছে বিজেপিকে। কর্ণাটক ও হাত থেকে বেরিয়ে গেছে। এবার তাই আপ্রাণ চেষ্টা করছে কেন্দ্রীয় বিজেপি নেতৃত্ব বাংলা থেকে আসন বাড়াতে। জানা গেছে এই মিটিং অসম্পূর্ণ হয়েছে কেননা সোশাল মিডিয়া সেলের কর্মীদের সঙ্গে তাঁর বৈঠক আছে তবে তবে রাত সাড়ে ন-টায় তিনি ফের বৈঠক করবেন আর তার জন্য পঞ্চায়েত নির্বাচন নিয়ে সমস্ত রিপোর্ট প্রস্তুত করে রাখতেও বলেছেন বলে জানা গেছে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!