এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > 370 ধারা বিলোপ প্রসঙ্গে মমতাকে নিয়ে একি বললেন দিলীপ ঘোষ! জোর গুঞ্জন

370 ধারা বিলোপ প্রসঙ্গে মমতাকে নিয়ে একি বললেন দিলীপ ঘোষ! জোর গুঞ্জন

সম্প্রতি রাজ্যসভার পর লোকসভাতেও জম্মু-কাশ্মীর পুনর্গঠন বিল পাস করাতে সক্ষম হয়েছে কেন্দ্রের বিজেপি সরকার। আর এরপর থেকেই মোদি সরকারের এই মাস্টারস্ট্রোক মূলক সিদ্ধান্তে আনন্দের রোল পড়ে যায় দেশবাসীর মধ্যে। বিভিন্ন জায়গায় আতশবাজি ফাটিয়ে, মিষ্টিমুখ করিয়ে গোটা ঘটনা উদযাপন করা হয়।

তবে বিরোধীদের পক্ষ থেকে 370 ধারা অবলুপ্তি নিয়ে কেন্দ্রের বিরোধিতা করা হয়েছে। গোটা ঘটনাটিকে অসাংবিধানিক এবং তাড়াহুড়ো করে এই বিল পাস করা হয়েছে বলে মন্তব্য করতে দেখা গেছে তৃণমূল নেত্রী তথা বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে।

আর এবার এই ব্যাপারেই পাল্টা তৃণমূল নেত্রীকে খোঁচা দিলেন বিজেপির রাজ্য সভাপতি তথা মেদিনীপুর লোকসভা কেন্দ্রের বিজেপি সাংসদ দিলীপ ঘোষ। সূত্রের খবর, এদিন তিনি বলেন, “মমতা বন্দ্যোপাধ্যায় বিরোধিতা করেননি। পদ্ধতি নিয়ে আপত্তি রয়েছে ওনার। আসলে উনিও বুঝেছেন এটা ভালো করেছে বিজেপি। আর সেই কারণেই ওনারা ওয়াকআউট করেছেন।”

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

আপনার মতামত জানান -

অন্যদিকে এদিন তৃণমূলকে বাদুরের সঙ্গে তুলনা করেন দীলিপবাবু। তিনি বলেন, “লোকসভায় গিয়ে দেখছি ওদের অবস্থান না পশু, না পাখি, ওরা বাদুড়ের মত ঝুলছে। এটা করা ছাড়া ওদের আর কিছু করার ছিল না।”

রাজনৈতিক পর্যবেক্ষকদের মতে, লোকসভায় বিজেপি 370 ধারার অবলুপ্তি ঘটানোর পরই বিভিন্ন রাজনৈতিক দল তার বিরোধিতা করলেও দেশের মানুষ যে খুশি তা আচ করতে পেরেছে বিজেপি বিরোধী রাজনৈতিক দলগুলো। আর সেরকমই বিরোধী দল হিসেবে পরিচিত বাংলার শাসক দল তৃণমূল কংগ্রেসকে ভোটাভুটিতে অংশগ্রহণ না করে ওয়াকআউট করতে দেখা গেছে।

আর সেই প্রসঙ্গ তুলে ধরে তৃণমূল নেত্রী তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এর বিরোধিতা করলেও এর পেছনে তাদের সমর্থন রয়েছে বলে বোঝানোর চেষ্টা করলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলে মত বিশেষজ্ঞদের।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!