এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > দিলীপের ছেড়ে যাওয়া বিধানসভা কেন্দ্রের প্রার্থী ঠিক করে ফেললো কংগ্রেস, জোর চমক

দিলীপের ছেড়ে যাওয়া বিধানসভা কেন্দ্রের প্রার্থী ঠিক করে ফেললো কংগ্রেস, জোর চমক

খড়গপুর বিধানসভার বিধায়ক ছিলেন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ। এবারের লোকসভা নির্বাচনে মেদিনীপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী মানস ভুইয়ার বিরুদ্ধে লড়াই করেন বঙ্গ বিজেপি সভাপতি। স্বাভাবিকভাবেই তৃণমূল কংগ্রেসের কাছে এই লড়াই প্রেস্টিজ ফাইটের থেকে কিছু কম ছিল না। কিন্তু নিজেদের রাজনৈতিক কারিশমা এবং ব্যক্তিগত ম্যাজিককে কাজে লাগিয়ে মেদিনীপুর লোকসভা আসনে শেষ হাসি হাসেন বঙ্গ বিজেপির সভাপতি দিলীপ ঘোষ।

রাজ্যের রাজনীতিতে কিছুটা অপ্রাসঙ্গিক হয়ে পড়লেও টিমটিম করে এখনও জ্বলছে কংগ্রেস। সেক্ষেত্রে কংগ্রেস প্রার্থী হিসেবে কাউন্সিলর তথা প্রাক্তন ভাইস চেয়ারম্যান চিত্তরঞ্জন মণ্ডলকে প্রার্থী করা হবে। এই বিষয়ে কংগ্রেস সভাপতি সৌমেন খান বলেন, “চিত্তবাবু আমাদের প্রার্থী হবেন বলে ঠিক হয়ে গিয়েছে। আমরা এই ব্যাপারে সিদ্ধান্ত নিয়ে বায়োডাটা পাঠিয়ে দিয়েছি।”

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

অন্যদিকে সিপিএমের তরফ থেকে জানানো হয়েছে, কংগ্রেসের যিনি প্রার্থী হবেন, তাকেই তারা সমর্থন করবেন। সবকিছু মিলিয়ে রঙ্গমঞ্চে খড়গপুর বিধানসভার নির্বাচন এবং তার প্রার্থী কে হয়! কোন দল কাকে প্রার্থী করে নিজেদের নির্বাচনী বৈতরণী পার করতে এগিয়ে যান! সেদিকে অবশ্যই লক্ষ্য থাকবে রাজনৈতিক বিশেষজ্ঞদের।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!