এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > গ্রেফতার হলেন দিলীপ, জানুন বিস্তারিত

গ্রেফতার হলেন দিলীপ, জানুন বিস্তারিত

লেকটাউন চত্বরে এক প্রোমোটারের কাছ থেকে তোলা চাওয়া এবং হুমকি দেওয়ার অভিযোগে গ্রেপ্তার হলেন শহরের কুখ্যাত দুষ্কৃতী হাতকাটা দিলীপ। জানা গেছে, লেকটাউনে এক প্রোমোটারের বাড়িতে গত 19 আগস্ট এই হাতকাটা দিলীপ তার দলবল নিয়ে চড়াও হন। আর সেখানেই সেই প্রোমোটারের কাছে বিপুল পরিমাণে তোলার দাবি করেন তিনি।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

এদিকে প্রোমোটার তাকে তোলা দিতে না চাইলে সেই প্রোমোটারকে প্রাণে মেরে ফেলার হুমকি দেন হাতকাটা দিলীপ। আর এরপরই সেই প্রোমোটার পুলিশের কাছে অভিযোগ করেন যে, হাতকাটা দিলীপ তার কাছে তোলা চাইছে। যার জেরে গ্রেফতার করা হয় শ্রীঘরের এই কুখ্যাত দুষ্কৃতীকে। তবে এই প্রথম নয়, এর আগে একটি ফ্ল্যাটের নির্মাণকাজ বন্ধ করে দেওয়ার হুমকি দিয়ে এক লক্ষ টাকা তোলা নিয়েছিলেন হাতকাটা দিলীপ বলে জানা গেছে। সব মিলিয়ে অবশেষে গ্রেফতার হলেন দিলীপ।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!