এখন পড়ছেন
হোম > রাজ্য > দিলীপ-গড়ে ক্রমশ পাপড়ি মিলছে পদ্ম, বামেদের দখলে থাকা বোর্ড এখন গেরুয়াময়

দিলীপ-গড়ে ক্রমশ পাপড়ি মিলছে পদ্ম, বামেদের দখলে থাকা বোর্ড এখন গেরুয়াময়

রাজ্যের সদ্যসমাপ্ত পঞ্চায়েত নির্বাচনে ভালো ফল করেছে বিজেপি। জঙ্গলমহলে তো কথাই নেই রাজ্যের নানা জায়গায় খাতা খুলেছে গেরুয়া শিবির।  বাদ যায়নি দিলীপ গড় ও। জানা যাচ্ছে গতবারের মতো খড়গপুর 1 নম্বর ব্লকের চারটি পঞ্চায়েত তৃণমূল গঠন করলেও তিনটি পঞ্চায়েত কিন্তু গঠন করছে বিজেপি। গত নির্বাচনে ৭ টির মধ্যে বামেরা ৩ টি দখল করেছিল। আর উল্লেখযোগ্য ভাবে এবারে সেই তিনটি আসনেই পঞ্চায়েত দখল করেছে বিজেপি। আগামী ২৮ আগস্ট পঞ্চায়েত গঠন করার দিন ধার্য করা হয়েছে।

আর এই নিয়ে খড়্গপুরের জেলাশাসক সংখ্যাগরিষ্ঠ দলকে চিঠি পাঠিয়ে দিয়েছেন বলে জানিয়েছেন  .এইভাবে খড়্গপুর সংখ্যাগরিষ্ঠতা পাওয়ায় শাসকদলে চিন্তা বাড়িয়েছে। শাসক দলের নেতাদের কথায় সেখানে বিজেপির কোন অস্তিত্ব ছিল না। শাসক দলের সঙ্গে লড়াই করার মতন ছিল শুধু বামেরা। আরে এবার সেই বামেদের কর্মী-সমর্থক বিজেপির সঙ্গে ভিড়ে বিজেপিকে ভোট দিয়েছে।যার ফলে বিজেপি এ তিনটি পঞ্চায়েত পেয়েছে।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

তবে অন্যদিকে খড়্গপুর মহকুমা দাঁতন এক নম্বর ব্লকের শালিকোঠা পঞ্চায়েত তৃণমূল বিজেপির মধ্যে চাপানউতর শুরু হয়েছে কে বোর্ড গঠন করবে তাই নিয়ে। কেনা এখানে কেউ সংখ্যাগরিষ্ঠতা পায় নি। তৃণমূল পেয়েছে ৯ টি ,বিজেপি পেয়েছে ৭ টি, নির্দল-৩ টি ,আর বামেরা ১ টি। ফলে নির্দল প্রার্থীরা কাকে সমর্থন করবেন তার ওপরই সবকিছু নির্ভর করছে। যদিও এই নিয়ে তৃণমূল নেতার দাবি নির্দল প্রার্থী তৃণমূলের সঙ্গে আছেন।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!