এখন পড়ছেন
হোম > জাতীয় > বাংলায় ক্ষমতায় এলে বাংলাদেশীদের ঘাড় ধাক্কা দিয়ে বের করে দেওয়া হবে দাবি দিলীপ ঘোষের

বাংলায় ক্ষমতায় এলে বাংলাদেশীদের ঘাড় ধাক্কা দিয়ে বের করে দেওয়া হবে দাবি দিলীপ ঘোষের

বাংলাদেশীদের ঘাড় ধাক্কা দিয়ে বের করে দেওয়ার হুমকি দিলেন বিজেপি সভাপতি দিলীপ ঘোষ। শুধু তাই নয় সাফ জানালেন যে বিজেপি বাংলায় ক্ষমতায় এলে বাংলাদেশীদের ঘাড় ধাক্কা দিয়ে বের করে দেওয়ার ঘটনার যারা বিরোধীতা করবে তারা যেই হোক তাদেরকে বের করে দেওয়া হবে। আর সোমবার বিধানসভা অধিবেশন শেষ হওয়ার পর একটি সাংবাদিক বৈঠক ডেকে বিজেপি সভাপতি পরিষ্কার এ কথা জানিয়ে দিলেন। প্রসঙ্গত নাগরিকপঞ্জির চূড়ান্ত খসড়া প্রকাশিত হয়েছে সেখানে 40 লক্ষ মানুষের নাম না থাকায় থাকার কথা জানা গিয়েছে।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে।

এই নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় ও মন্তব্য করেছেন এবং বিজেপির সভাপতি জানালেন বিজেপি ক্ষমতায় এলে অসমের মতন বাংলাতেও নাগরিকপঞ্জির চূড়ান্ত খসড়া প্রকাশিত করা হবে এবং সেখানে বাংলাদেশের ঘাড় ধাক্কা দিয়ে বের করে দেওয়া হবে। এই কাজে যারা বিরোধিতা করবে তাদেরকেও বের করে দেওয়া হবে। এখানেই থেমে থাকলেন না মুখ্যমন্ত্রীকেও আক্রমণ করলেন তিনি। তিনি বলেন মুখ্যমন্ত্রী বলছেন আমরা নাকি ভোটের রাজনীতি করছি কিন্তু তুমি নিজে কি করছেন 40 লক্ষ বাংলাদেশের জন্য প্রাণপাত করছেন কেন এটা ভোটের রাজনীতি নয় কি?

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!