এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > দিদিকে বল কর্মসূচিতে দেখা নেই অভিষেকের কেন্দ্রের হেভিওয়েট তৃণমূল বিধায়কের! জোর গুঞ্জন শাসক দলে – জেনে নিন বিস্তারিত

দিদিকে বল কর্মসূচিতে দেখা নেই অভিষেকের কেন্দ্রের হেভিওয়েট তৃণমূল বিধায়কের! জোর গুঞ্জন শাসক দলে – জেনে নিন বিস্তারিত

লোকসভা নির্বাচনের পর থেকেই পায়ের তলার জমি শক্ত করতে শাসকদল শুরু করেছে পিকে প্রেসক্রিপশন অনুযায়ী দিদিকে বল জনসংযোগ কর্মসূচি। রাজ্যের প্রতিটি জেলায় জেলায় কার্যকর করা হচ্ছে এই কর্মসূচি। রাজ্যের মন্ত্রী থেকে স্থানীয় নেতা প্রত্যেকেই পথে নেমে জনসংযোগ করছেন। তবে এদিন ‘দিদিকে বল’ কর্মসূচি নিয়ে গুঞ্জন তৈরি হল তৃণমূল শাসক দলেরই অন্দরে।

সূত্রের খবর, ‘দিদিকে বল’ কর্মসূচিতে বহু তৃণমূল নেতাকেই যোগদান করতে দেখা যায়নি। যার মধ্যে অন্যতম হলেন মমতা বন্দ্যোপাধ্যায়ের একসময়ের ছায়াসঙ্গী তমোনাশ ঘোষ। বর্তমানে তিনি ফলতা বিধানসভা কেন্দ্র থেকে পরপর দুবার নির্বাচিত হয়ে সেখানকার বিধায়ক পদে আছেন। তমোনাশ ঘোষের না থাকা নিয়ে শাসক দলের অন্দরেই শুরু হয়েছে জোর জল্পনা‌।

সূত্রের খবর অনুযায়ী, বর্তমানে তমোনাশ ঘোষের সাথে তৃণমূল দলের কিছু দূরত্ব তৈরি হয়েছে। বেশ কিছুদিন থেকেই তমোনাশ ঘোষকে দলীয় কর্মসূচিতে অনুপস্থিত দেখা গেছে। তবে জানা গেছে, স্থানীয় যুব তৃণমূল সংগঠনের সাথে তার সংঘাতের কারণেই তিনি দলীয় কর্মসূচি থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন। এ বিষয়ে তিনি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে ও দলের শীর্ষ নেতাদেরকে জানিয়েছেন। দলীয় সূত্রে খবর, দলের তরফ থেকে তাকে ফলতা আপাতত যাওয়া স্থগিত রাখতে বলা হয়েছে।

প্রিয় বন্ধু মিডিয়ার খবর আরও সহজে হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের যে কোনও এক্সক্লুসিভ সোশ্যাল মিডিয়া গ্রূপে। ক্লিক করুন এখানে – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউবফেসবুক পেজ

যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এখানে

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

তমোনাশ ঘোষের তরফে জানা গেছে, লোকসভা ভোটে তাকে কোন রকম কাজ করতে দেওয়া হয়নি, স্থানীয় যুব তৃণমূল নেতৃত্বের সঙ্গে সংঘাতের কারণে।

অন্যদিকে ডায়মন্ডহারবার কেন্দ্রের শাসক সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। যার নেতৃত্বে যুব তৃণমূল ডায়মন্ড হারবার কেন্দ্রে যথেষ্ট শক্তিশালী। আর ফলতা বিধানসভা ডায়মন্ডহারবার কেন্দ্রেই অবস্থিত। অতএব ধরে নেওয়া যায়, তমোনাশ ঘোষের সঙ্গে সংঘাত সরাসরি মুখ্যমন্ত্রী ভাইপো অভিষেক বন্দ্যোপাধ্যায় এর সাথে।

তবে বিধানসভা ভোটের আগে দলীয় সংঘাত তৃণমূল দল কে ভাঙনের পথে কয়েক কদম এগিয়ে দিচ্ছে‌ বলে মনে করছেন রাজনৈতিক বিশেষজ্ঞরা। যার ফলে বিরোধী দলগুলি তার সুবিধা অবশ্যই নেবে। এবার মুখ্যমন্ত্রী মমতা মমতা বন্দ্যোপাধ্যায় কিভাবে এই ভাঙন কে রোধ করেন সেটাই দেখার।

আপনার মতামত জানান -
Top