এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > রাজীব কুমারকে নিয়ে “দিদিকে বলো”তে পোস্ট -ভাইরাল সোশ্যাল মিডিয়ায়,

রাজীব কুমারকে নিয়ে “দিদিকে বলো”তে পোস্ট -ভাইরাল সোশ্যাল মিডিয়ায়,

অনেকদিন ধরেই কলকাতার প্রাক্তন পুলিশ কমিশনার রাজীব কুমারকে নিয়ে জলঘোলা হচ্ছে এই রাজ্যে। বর্তমানে রাজীব কুমারকে নিজেদের বাগে নেওয়ার জন্য জোর চেষ্টা চালাচ্ছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। বিরোধীদের অভিযোগ, আসলে এই রাজীব কুমার হলেন তৃণমূলের প্রাণভোমরা। তাকে সিবিআই গ্রেপ্তার করলেই তৃণমূলের আসল দুর্নীতির তথ্য বেরিয়ে আসবে। আর তাতেই বিপাকে পড়বে রাজ্যের শাসক দল।

আর তাই রাজীব কুমারকে লুকিয়ে রেখেছে তৃণমূল। কিন্তু এবার এই ব্যাপারে এক অভিনব পদ্ধতি প্রয়োগ করতে দেখা গেল রাজ্যের বিরোধী দল বিজেপিকে, ঠিক তখনই সিবিআইয়ের পক্ষ থেকে রাজীব কুমারকে বাগে আনার জন্য তৎপরতা লক্ষ্য করা যাচ্ছে, ঠিক তখনই সোশ্যাল মিডিয়ায় এই ব্যাপারে পোস্ট করে দিদিকে বলো-কে নিয়ে কটাক্ষ করতে দেখা গেল গেরুয়া শিবিরকে।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

আপনার মতামত জানান -

লকেট চ্যাটার্জী ফ্যানস ক্লাব নাম একটি ফেইসবুক গ্রুপে পোস্ট করা হয়েছে এমনি একটি ছবি। যেখানে দেখা যাচ্ছে, কলকাতার প্রাক্তন পুলিশ কমিশনার রাজীব কুমারের একটি ছবি দিয়ে তার নিচে লেখা রয়েছে, “রাজীব ভ্যানিশ, দেহরক্ষীর ফোনও বন্ধ। দিদিকে বলো, কোথায় আছে বলে দেবে।” অর্থাৎ বিজেপির পক্ষ থেকে সূক্ষ্মভাবে এই গোটা ব্যাপারটিতে তৃণমূলের দিকেই অভিযোগ করে একদিকে যেমন দিদিকে বলোকে নিয়ে কটাক্ষ করলেন ঠিক তেমনি অন্যদিকে জনগণের মনে প্রশ্ন জাগিয়ে দিলেন।

 

রাজনৈতিকমহলের মতে, তারা মমতা বন্দ্যোপাধ্যায় এবং তার দল তৃণমূল কংগ্রেসকে বিপাকে ফেলতে চাইলেন, ঠিক তেমনই সোশ্যাল মিডিয়ায় এই অভিনব পোস্ট করে তৃণমূলের বিরুদ্ধে নিজেদের আক্রমণের মাত্রাকে আরও বৃদ্ধি করলেন বলে মনে করছে একাংশ।

প্রসঙ্গত উল্লেখ্য, লোকসভা নির্বাচনে দলের ভরাডুবির পরই মমতা বন্দ্যোপাধ্যায় সাধারণ মানুষের অভাব, অভিযোগ শোনবার জন্য দিদিকে বলো নামে একটি প্রকল্প চালু করেন। যেখানে একটি নম্বর দিয়ে সেখানে সাধারণ মানুষ তাদের সমস্ত অভাব, অভিযোগ জানাতে পারবেন বলে জানান তিনি। আর এবার সেই “দিদিকে বলো” একটি ছবি পোস্ট করে রাজীব কুমার কেন ভ্যানিশ এবং তা দিদিকে বলো-তে অভিযোগ জানালে রাজীব কুমারকে খুঁজে পাওয়া যাবে বলে তৃণমূলের বিরুদ্ধে কৌতুক পোস্ট করতে দেখা গেল বিজেপিকে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!