এখন পড়ছেন
হোম > জাতীয় > “দিদিভাই-মোদিভাই সেটিং”-এর অভিযোগ তুলে কংগ্রেসে যোগ মুকুলের ছায়াসঙ্গী-র

“দিদিভাই-মোদিভাই সেটিং”-এর অভিযোগ তুলে কংগ্রেসে যোগ মুকুলের ছায়াসঙ্গী-র

“দিদিভাই-মোদিভাই সেটিং”-এর অভিযোগ তুলে কংগ্রেসে যোগ দিতে চলেছেন মুকুল রায়ের ছায়াসঙ্গী হিসাবে পরিচিত আকাশ ঘটক। মুকুল রায় যখন তৃণমূল কংগ্রেসে ছিলেন তখন থেকেই আকাশবাবু তৃণমূল কংগ্রেস করতেন। তবে মুকুল রায় তৃণমূল কংগ্রেস থেকে পদত্যাগ করতেই, আকাশবাবুও তৃণমূল কংগ্রেস ছেড়ে দেন। রাজনৈতিক মহলের ধারণা ছিল, মুকুলবাবুর দেখানো পথেই তাঁর ‘ছায়াসঙ্গী’ হিসাবে পরিচিত আকাশবাবুও এবার নাম লেখাতে চলেছেন গেরুয়া শিবিরে। সেই জল্পনাকে বাস্তবায়িত করে অবশেষে শিবির বদলাচ্ছেন আকাশ ঘটক, তবে সবাইকে চমকে দিয়ে বিজেপি নয় তিনি যোগ দিতে চলেছেন কংগ্রেসে। এই প্রসঙ্গে আকাশবাবুর সাথে প্রিয়বন্ধু মিডিয়ার তরফ থেকে টেলিফোনে যোগাযোগ করা হলে তিনি জানান যে খবরটা সত্যি। তিনি রমজান মাস পেরিয়ে গেলেই সরাসরি দিল্লি থেকে কংগ্রেসে যোগ দিচ্ছেন।

এই প্রসঙ্গে বিস্তারিত জানতে চাওয়া হলে, আকাশবাবু একরাশ ক্ষোভ উগরে দিয়ে বলেন, তৃণমূল কংগ্রেস আর বিজেপি একে অন্যের পরিপূরক। দুজনে দুজনের সাথে হাত মিলিয়ে চলছে। বিগত ৬ মাস ধরে সারদা, নারদ, রোজভ্যালি – এই সমস্ত যাবতীয় আর্থিক কেলেঙ্কারি নিয়ে বিজেপি আন্দোলনে যায়নি। সারদা কেলেঙ্কারি এখনো বিচারাধীন, মানুষ টাকা ফেরত পায়নি বিচার পায়নি – সবই মোদী-দিদির খেলা। একজন করছে সংখ্যালঘু তোষণ, আর একজন করছে বিজেপিকে তোষণ। এর সাথে তিনি দাবী করেন যে মানুষ এই খেলা বুঝতে পেরেছে আর তাই ফের ঘুরে আসবে কংগ্রেস আর আগামী লোকসভা নির্বাচনে বাংলা থেকে ১১ টি আসন পাবে কংগ্রেস।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এরপরে তাঁকে মুকুল রায়ের বিজেপিতে যোগদান ও বর্তমান অবস্থান প্রসঙ্গে জানতে চাওয়া হলে তিনি জানান যে, মুকুল রায় ও তাঁর অনুগামীদের এখনো বিজেপি সেভাবে মেনে নিতে পারেনি। কোথাও একটা লবি কাজ করছে যেটা মুকুল রায়ের সাথে মিলছে না! প্রসঙ্গত, মুকুলবাবু তৃণমূল কংগ্রেস ত্যাগ করার পর আকাশবাবু দীর্ঘদিন ধরেই সক্রিয় রাজনীতি থেকে সন্তপর্ণে নিজেকে আড়াল করে রেখেছিলেন। কিন্তু কয়েকদিন আগেই দিল্লি গিয়ে কংগ্রেস নেতৃত্বের সঙ্গে বৈঠক করেছিলেন আর তাছাড়া প্রদেশ কংগ্রেসের সঙ্গেও যোগাযোগ রাখছিলেন, আর এবার তিনি নিজেই জানিয়ে দিলেন যে দিল্লিতে কংগ্রেসে যোগদানের মাধ্যমে আবার সক্রিয় রাজনীতিতে ফেরত আসছেন। যদিও এই নিয়ে এখনো পর্যন্ত মুকুলবাবু বা কংগ্রেসের তরফ থেকে কোনো সরকারি প্রতিক্রিয়া পাওয়া যায় নি।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!