এখন পড়ছেন
হোম > রাজ্য > দিদিভাই আর মোদিভাইয়ের ‘গোপন আঁতাত’ নিয়ে ক্ষোভ জানিয়ে জোট জল্পনায় জল ঢাললেন সোমেন?

দিদিভাই আর মোদিভাইয়ের ‘গোপন আঁতাত’ নিয়ে ক্ষোভ জানিয়ে জোট জল্পনায় জল ঢাললেন সোমেন?

কংগ্রেসের অনেক নেতা মন্ত্রীর কথা শুনেই মনে হচ্ছিল তাঁরা তৃণমূলের সঙ্গে জোট করতে আগ্রহী। সম্প্রতি কংগ্রেস সাংসদ তথা কংগ্রেসের প্রবাদপ্রতিম ব্যক্তিত্ব গনি খানের ভাগ্নী মৌসম বেনজির নূরের কথায় এই জোট বার্তা আরো স্পষ্ট হয়েছিল।কিন্তু প্রদেশ কংগ্রেস সভাপতি সোমেন মিত্র সব জল্পনায় জল ঢেলে দিলেন।

রবিবার হুগলির সুরেন্দ্রনাথ হাই স্কুলের এক কর্মীসভায় বক্তব্য রাখতে গিয়ে প্রদেশ কংগ্রেস সভাপতি সোমেন মিত্র বলেন “যখনই দেশ সঙ্কটের মুখে পড়েছে তখনই কংগ্রেস কর্মীরা বুক পেতে লড়াই করেছে। বর্তমানে আমাদের দেশ চরম সঙ্কটের মধ্যে রয়েছে। তাই কংগ্রেসই বুক পেতে লড়াই করে বাঁচাতে পারবে।” তিনি আরো বলেন, “একটা দলের হঠকারী সিদ্ধান্তে গোটা দেশ আজ চরম সঙ্কটের মুখে এসে দাঁড়িয়েছে। এই অবস্থা থেকে দেশকে রক্ষা করার পরিবর্তে সরকারে থাকা দল নিজেদের ব্যর্থতা ঢাকতে ধর্মের নামে বিভেদ সৃষ্টি করে নিজেদের হিন্দুত্ববাদী বলে জাহির করছে। তাই ওদের কাছ থেকে কংগ্রেস কর্মীদের হিন্দুত্বের শিক্ষা নিতে হবে না।”

পরে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে সোমেনবাবু বলেন, “দিদিভাই আর মোদিভাইয়ের মধ্যে যে গোপন আঁতাত রয়েছে তা সবাই জানে। শুধু আমরা বললেই তা দোষের হয়ে যায়। যদি গোপন আঁতাত না থাকত তাহলে সারদা, নারদের মতো এরাজ্যের আর্থিক কেলেঙ্কারির তদন্তে সিবিআই গাছাড়া মনোভাব দেখাচ্ছে কেন?

আসলে মোদিভাইও নিজের স্বার্থ রক্ষার্থে দিদিভাইয়ের বিরুদ্ধে কোনও ব্যবস্থা নিচ্ছে না। আর আমাদের রাজ্যের মুখ্যমন্ত্রীও মোদিভাইয়ের বিরুদ্ধে সুর চড়িয়ে প্রতিবাদ করছে না। এভাবে বেশিদিন মানুষকে বোকা বানানো যাবে না। আসন্ন লোকসভা নির্বাচনেই রাজ্যের মানুষ এর জবাব দেবে।”

ফেসবুকের কিছু টেকনিকাল প্রবলেমের জন্য সব খবর আপনাদের কাছে পৌঁছেছে না। তাই আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

 

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

প্রসঙ্গত উল্লেখ্য, এদিনের সভায় সোমেনবাবু ছাড়াও কেন্দ্রীয় নেতা তরুণ গগৈ, প্রদেশ কংগ্রেস নেত্রী দীপা দাশমুন্সি, প্রদেশ কংগ্রেসের বিশিষ্ট নেতা প্রদীপ ভট্টাচার্য, আব্দুল মান্নান সহ আরো অনেক বিশিষ্ট নেতৃত্ব উপস্থিত ছিল।

Top
error: Content is protected !!