এখন পড়ছেন
হোম > জাতীয় > ভোটবাজারে জমজমাট উত্তরবঙ্গ – কাল একই সঙ্গে দিদি বনাম মোদি বাকযুদ্ধ, জানুন বিস্তারিত

ভোটবাজারে জমজমাট উত্তরবঙ্গ – কাল একই সঙ্গে দিদি বনাম মোদি বাকযুদ্ধ, জানুন বিস্তারিত


কেউ কাউকে এক চুল জায়গা ছাড়তে নারাজ। একদিকে রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেস আর অন্যদিকে বিরোধী দল বিজেপি। আসন্ন লোকসভা নির্বাচনে একে অপরকে টেক্কা দিতে দলের শীর্ষ নেতা- নেত্রীদের টার্গেট করে বঙ্গ রাজনীতির আসর জমাতে তৎপর ঘাস এবং পদ্ম দুই শিবিরই।

আর এবার আসর জমাতে একই দিনে উত্তরবঙ্গে পা রাখছেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং বিজেপির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। আর এই দুই শিবিরের দুই হেভিওয়েটের পদার্পণ ঘিরে এখন জমে উঠতে শুরু করেছে উত্তরবঙ্গের রাজনীতি। সূত্রের খবর, বুধবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর শিলিগুড়িতে একটি সভা রয়েছে। আর সেদিনই কোচবিহারের দিনহাটায় নির্বাচনী সমাবেশে দলীয় প্রার্থীর সমর্থনে সভা করবেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

বস্তুত, সম্প্রতি মুখ্যমন্ত্রী চন্দ্রবাবু নাইডুর ডাকা সভায় হাজির হয়ে বিজেপির নরেন্দ্র মোদী ও অমিত শাহকে কড়া ভাষায় আক্রমণ করেন তৃনমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এমনকি উন্নয়নে তার সাথে সামনাসামনি বিতর্কে অংশগ্রহণ করার জন্যও মোদির উদ্দেশ্যে চ্যালেঞ্জ ছুড়ে দেন বাংলার মুখ্যমন্ত্রী। আর এবার সেই একই দিনে উত্তরবঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায় এবং নরেন্দ্র মোদী উপস্থিত হয়ে একে অপরের বিরুদ্ধে ঠিক কোন কোন ইস্যুতে সুর চড়ান এখন সেদিকেই নজর রয়েছে গোটা রাজনৈতিক মহলের।

তৃনমূলের একাংশের মতে, আসন্ন লোকসভা নির্বাচনে যেমন রাজ্যের সমস্ত কেন্দ্রে প্রচার করবেন মমতা বন্দ্যোপাধ্যায়, ঠিক তেমনই জাতীয় নেত্রী হওয়ার সুবাদে দেশের অন্যান্য রাজ্যেও প্রচারে যাওয়ার কথা রয়েছে তার। তাই সেদিক থেকে প্রায় সমস্ত জায়গা থেকেই তার আক্রমণের মুখে পড়তে হতে পারে কেন্দ্রের মোদি-শাহ জুটিকে।

অন্যদিকে আসন্ন লোকসভা নির্বাচনে বাংলাকে পাখির চোখ করেছে বিজেপি। এখান থেকে 22 থেকে 23 টি আসন নিজেদের দখলে রাখার টার্গেট নিয়েছে তারা। আর সেই মতই আগামীকাল রাজ্যের প্রথম নির্বাচনী সভায় এসে মমতা বন্দ্যোপাধ্যায় ও তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে নিজেদের আক্রমণের সুরকে আরও চওড়া করতে পারেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বলে মত ওয়াকিবহাল মহলের। সব মিলিয়ে নির্বাচনী প্রচারে দুই দলের দুই হেভিওয়েট শীর্ষ নেতা-নেত্রীর পদার্পণে আগামীকাল জমে উঠতে চলেছে উত্তরবঙ্গের ভোট রাজনীতি।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!