এখন পড়ছেন
হোম > অন্যান্য > বিনোদন > আমির খানের পরবর্তী সিনেমায় নায়িকা কে? ছবির বিষয়বস্তুই বা কি? জানলে চমকে যাবেন

আমির খানের পরবর্তী সিনেমায় নায়িকা কে? ছবির বিষয়বস্তুই বা কি? জানলে চমকে যাবেন



আমির খানের পরবর্তী ছবি ‘লাল সিং চাড্ডা’য় তাঁর বিপরীতে মুখ্য চরিত্রে অভিনয় করতে চলেছেন অভিনেতা করিনা কাপুর? অন্তত পিটিআইয়ের এক রিপোর্টে দাবি করা হয়েছে, এর আগে থ্রী ইডিয়টের জনপ্রিয় আমির খান-কারিনা কাপুর জুটিই আবার অনস্ক্রিন রোমান্স পার্টনার হতে চলেছেন এই সিনেমায়।

করিনা কাপুর বর্তমানে ব্যক্তিগত কিছু কাজে এবং পরিবারের সঙ্গে ছুটি কাটাতে ব্যস্ত লন্ডনে। লন্ডন থেকে ফিরে তিনি তাঁর পরবর্তী ছবি, আংরেজি মিডিয়াম-এর শুটিংয়ে ব্যস্ত থাকবেন। সেখানে তাঁর সহ-অভিনেতা হতে চলেছেন ইরফান খান এবং রাধিকা মদন। এছাড়াও, তিনি সম্প্রতি মুম্বইয়ে ‘ডান্স ইন্ডিয়া ডান্স’ নামে তাঁর প্রথম টিভি শোয়ের কাজ করেছেন।

প্রসঙ্গত আমির খান নিজেই চাইছিলেন তাঁর পরবর্তী সিনেমায় নায়িকা হন করিনা। কেননা, আমিরের মতে তাঁর পরবর্তী সিনেমার চরিত্রগুলির নিজেদের মধ্যে রসায়ন যেন খুব বাস্তবিক হয়। আর তাই এর আগে আমির খান করিনা কাপুরের সঙ্গে থ্রী ইডিয়টস বা তালাশ সিনেমায় একসঙ্গে কাজ করার দৌলতে তা জমবে ভালো বলেই তিনি মনে করছেন।

তবে এই ব্যাপারে শেষ সিদ্ধান্ত নেবেন করিনা কাপুরই বলে দাবি করছেন বলিউডের বিশেষজ্ঞরা। প্রসঙ্গত, এই বছরের মার্চ মাসে নিজের জন্মদিনে আমির খান ফাঁস করেছিলেন যে তাঁর পরবর্তী সিনেমা হতে চলেছে লাল সিং চাড্ডা, যা কিনা টম হ্যান্স অভিনীত হলিউডের এপিক সিনেমা ফরেস্ট গাম্পের হিন্দি রিমেক। এই সিনেমাটি আগামী বছরের বড়দিনের সময়ে রিলিজ করবে বলে জানা গেছে। এই ছবির প্রযোজনা করছেন আমির খান নিজে ও ভায়াকম ১৮ মোশন পিকচার্স, আর পরিচালনার দায়িত্বে থাকতে চলেছেন সিক্রেট সুপারস্টার খ্যাত অদ্বৈত চন্দন।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!