এখন পড়ছেন
হোম > জাতীয় > দিল্লিতে মমতা বন্দ্যোপাধ্যায়ের মহাজোটের বৈঠক নিয়ে বিস্ফোরক মন্তব্য তৃণমূলের প্রাক্তন সৈনিকের

দিল্লিতে মমতা বন্দ্যোপাধ্যায়ের মহাজোটের বৈঠক নিয়ে বিস্ফোরক মন্তব্য তৃণমূলের প্রাক্তন সৈনিকের

কেন্দ্র থেকে ২০১৯-এ বিজেপিকে হটাতে মহাজোটের ডাক দিয়েছিলেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আর সেইমতো বিরোধীরা সায় দিয়েছেন। আর গতকাল দিল্লিতে গিয়ে বিরোধীদের সঙ্গে মহাজোট নিয়ে বৈঠক করেছেন বাংলার মুখ্যমন্ত্রী।

আর এই নিয়েই তৃণমূলের তথা মমতা বন্দ্যোপাধ্যায়ের একদা বিশ্বস্ত সৈনিক ও বর্তমানে বিজেপি নেতা মুকুল রায় বড়সড় কটাক্ষ করলেন। তৃণমূল কংগ্রেস ছাড়ার পর থেকেই একের পর এক বিস্ফোরক অভিযোগ এনেছেন একদা তৃণমূলের ২ নম্বর ও বর্তমান বিজেপি নেতা মুকুল রায়।

এদিন সাংবাদিক সম্মেলনে তাঁকে মহাজোট নিয়ে সাংবাদিক জিজ্ঞাসা করলে তিনি জানান যে, “মুখ্যমন্ত্রী যে স্বপ্ন নিয়ে দিল্লি যাচ্ছেন, সেই স্বপ্ন অধরাই থেকে যাবে। আর দিল্লিটা তো কারও পৈত্রিক সম্পত্তি নয়। উনি দিল্লি যেতেই পারেন। সেটা নিয়ে আমাদের কোনও আপত্তি নেই।”

সাথেই তিনি জানান যে , ”বিরোধী ঐক্যটা একটা সোনার পাথরবাটি। এই পাথরবাটি কোনও দিন হবে না। আর বিরোধী ঐক্যও কোনওদিন হবে না।”

ফেসবুকের কিছু টেকনিকাল প্রবলেমের জন্য সব খবর আপনাদের কাছে পৌঁছেছে না। তাই আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

এদিন ফের একবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির উপর আস্থা রেখে তিনি জানান যে, “নরেন্দ্র মোদির নাম ছাড়া সারা ভারতবর্ষে কোনও বিকল্প নাম নেই। তাই ভারতে কোনওদিনই বিজেপি বিরোধী জোট হবে না। নরেন্দ্র মোদি ফের ৫ বছরের জন্য সরকার গঠন করবেন।”

Top
error: Content is protected !!