এখন পড়ছেন
হোম > জাতীয় > জল্পনা বাড়িয়ে এসপিজির ডাকেও এল না ডেকোরেটর সংস্থা, মেদিনীপুরের দুর্ঘটনা নিয়ে বাড়ছে রহস্য

জল্পনা বাড়িয়ে এসপিজির ডাকেও এল না ডেকোরেটর সংস্থা, মেদিনীপুরের দুর্ঘটনা নিয়ে বাড়ছে রহস্য

গত 16 ই জুলাই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সভার সময় হঠাৎই মেদিনীপুর মাঠের দর্শকাসনের একটি শেড ভেঙে পড়ায় তীব্র আতঙ্কের সৃষ্টি হয়। আহত হয়ে হাসপাতালেও ভর্তি হন অনেকে। আর এরপরই সেই ঘটনার তদন্ত করতে মঙ্গলবার মেদিনীপুরে এসে সকাল থেকে দফায় দফায় সভার দ্বায়িত্বে থাকা পুলিস প্রশাসনের কর্তাদের সাথে বৈঠক করেন কেন্দ্রের নিরাপত্তা বিষয়ক সচিব এস কে সিনহা ও যুগ্ম সচিব আরতি ভাটনগর। আর এই বৈঠকে ডেকোরেটর্স কর্তাদের ডাকা হলেও তাঁদের অনুপস্থিতি নিয়ে বর্তমানে উঠতে শুরু করেছে প্রশ্ন।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

সূত্রের খবর, এই ঘটনায় ইন্দ্রজিৎ হাজম নামে এক যুবক মেদিনীপুরের কোতোয়ালি থানায় উদ্যোক্তা ও ডেকোরেটর্স সংস্থার বিরুদ্ধে অনিচ্ছাকৃত খুনের চেষ্টা ও গাফিলতির মামলাও দায়ের করেছে। আর সেই ঘটনায় তদন্ত করতে ডেকোরেটার্স কর্তাদের ডাকা হলেও তারা কেন উপস্থিত হলেন না তা নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা। সূত্রের খবর, এই বৈঠকের ব্যাপারে জেলাশাসকের দপ্তরে সমস্ত তথ্য আসার সথে সাথে তাঁরা সবাইকে জানিয়ে দিলেও কেন সেখানে ডেকোরেটার্স সংস্থা উপস্থিত হলেন না সে প্রসঙ্গে জেলাশাসক পি মোহন গান্ধীকে জিজ্ঞাসা করা হলেও তিনি এব্যাপারে কিছুই বলতে চাননি।

অন্যদিকে এ প্রসঙ্গে বিজেপির জেলা সভাপতি সমিত দাস বলেন, “বৈঠকে ডেকোরেটার্স সংস্থার কোনো প্রতিনিধি না এলেও সভাস্থলেই শ্রমিক সরবরাহকারী ঠিকাদার সুভাষ রাওয়াতকে দেখা গিয়েছিল। কাজেই তারা কেন উপস্থিত হলেন না তা ওনারাই ভালো বলতে পারবেন।” এদিকে এদিনের বৈঠকে জেলা প্রশাসনের সমস্ত গুরুত্বপূর্ন দপ্তর, পুলিশ প্রশাসন ও বিজেপি জেলা সভাপতিকে উপস্থিত থাকতে বলা হয়। সূত্রের খবর, পূর্ত দপ্তরের এগজিকিউটিভ ইঞ্জিনিয়ার, দুই পুলিশ কর্তা, সদর মহকুমাশাসকের সাথে পৃথক ভাবে বৈঠক করে পূর্ত দপ্তর ও পুলিশের ভূমিকায় অসন্তোষ প্রকাশ করেন এই কেন্দ্রীয় প্রতিনিধি দল। তবে প্রধানমন্ত্রীর সভায় পুলিশি সংখ্যা পর্যাপ্ত ছিল কি না তা নিয়েও প্রশ্ন তুলেছেন কেন্দ্রের তদন্তকারী আধিকারিকেরা। সব মিলিয়ে ফরেনসিক বিশেষজ্ঞদের তদন্তানুযায়ী ডেকোরেটার্স সংস্থার গাফিলতি থাকা সত্তেও তাদের সার্কিট হাউসের এই বৈঠকে ডাকলেও অনুপস্থিতি নিয়ে উঠতে শুরু করেছে প্রশ্ন।

Top
error: Content is protected !!